আর্জেন্টিনার মন্ত্রীর প্রটোকলের গাড়ি দুর্ঘটনা: চালক কারাগারে

কর্তৃক porosh
০ কমেন্ট 27 ভিউস

আন্তর্জাতিক ডেস্ক:

সম্প্রতি ঢাকায় সফরররত আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী সান্তিয়াগো ক্যাফিয়েরোর প্রটোকলের গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা বাদী হয়ে রাজধানীর দারুস সালাম থানায় মামলা করেন। মামলার পর সোহরাব মিয়াকে গ্রেফতার করে পুলিশ। আজ শুক্রবার (৩ মার্চ) তাকে আদালতে হাজির করে পুলিশ। পরে আদালত চালককে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য রোববার (৫ মার্চ) দিন ধার্য করেন।

তিনদিনের সফরে ২৭ ফেব্রুয়ারি সকালে ঢাকায় পৌঁছান আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী সান্তিয়াগো আন্দ্রেস ক্যাফিয়েরো।

প্রথমবারের মতো আনুষ্ঠানিক সফরে আর্জেন্টিনার ৩৪ সদস্যের প্রতিনিধিদলের সঙ্গে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। তার প্রটোকলের জন্য বরাদ্দকৃত গাড়িটির চালক ছিলেন পরিবহন পুলের সোহরাব মিয়া।

পরের দিন (২৮ ফেব্রুয়ারি) আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রীর ডিউটি শেষ করে রাষ্ট্রীয় অতিথি ভবনে গাড়িটি জমা না দিয়ে নিজের বাসায় চলে যান চালক সোহরাব মিয়া। গাড়িটি নিয়ে তার মেয়ে ঘুরতে বের হলে মিরপুর এলাকায় দুর্ঘটনার মুখে পড়েন। এতে গাড়ির সামনের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (২ মার্চ) পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বাদী হয়ে রাজধানীর দারুস সালাম থানায় একটি মামলা করেন। মামলার পর তাকে গ্রেফতার করে দারুস সালাম থানা পুলিশ। এ ঘটনায় গত বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় গাড়িচালক সোহরাবকে বরখাস্ত করে।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!