আলোচিত-সমালোচিত পূজা

কর্তৃক porosh
০ কমেন্ট 30 ভিউস

বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্প দিনেই সেই খোলস ভেঙে বেরিয়ে আসেন।

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন পূজা চেরি। ‘ভালোবাসার রঙ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। শাহীন সুমন পরিচালিত এ সিনেমা ২০১২ সালে মুক্তি পায়।

২০১৮ সালে ‘নূর জাহান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। মাত্র ১৪ বছর বয়সে নায়িকা হিসেবে তার অভিষেক ঘটে। আর অভিষেক সিনেমা মুক্তির পরই দর্শক হৃদয়ে জায়গা করে নেন এই অভিনেত্রী।

নায়িকা হিসেবে রুপালি পর্দায় পা রাখার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি পূজাকে। টানা কাজ করেছেন ঢাকাই সিনেমার প্রথম সারির অভিনয়শিল্পীদের সঙ্গে। তবে কিছু দিন ধরে পেশাগত ও ব্যক্তিগত কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই অভিনেত্রী।

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘গলুই’ সিনেমায় অভিনয় করেছেন পূজা চেরি। জামালপুরে সিনেমাটির টানা শুটিং হয়। শুটিংয়ের বদৌলতে দীর্ঘদিন একসঙ্গে সময় কাটান তারা। সেখান থেকে তৈরি হয় সখ্যতা। কিন্তু এ নিয়ে শুরু হয় ফিসফাস; যা প্রেম থেকে বিয়ের গুঞ্জন গিয়ে থামে।

এসব গুঞ্জনের মাঝে পূজাও নিজেকে গুটিয়ে নেন। স্বাভাবিক কারণে শাকিব-পূজাকে নিয়ে মুখরোচক খবরগুলো আরো ডালপালা মেলতে থাকে। এ নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা হলেও শুরুতে চুপ ছিলেন পূজা। পরে এ নিয়ে কড়া ভাষায় সতর্ক করেন ২২ বছর বয়সী এই অভিনেত্রী।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে নির্মিত হয় ‘পোড়ামন-টু’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা। এই তিন সিনেমা দিয়ে আলোচনায় উঠে আসেন পূজা চেরি। কিন্তু জাজের কর্ণধার আবদুল আজিজের সঙ্গে ব্যক্তিগত মনোমালিন্যের কারণে জাজ থেকে বেরিয়ে যান তিনি। তারপর দীর্ঘ দিন দূরত্ব বজায় রেখে চলেন আজিজ-পূজা।

কয়েক দিন আগে শেষ হয়েছে একুশে বইমেলা। বইমেলাতে দেখা গেছে পূজাকে। মূলত, আবদুল আজিজের টানে বই মেলায় ছুটে গিয়েছিলেন পূজা। কারণ এবারের বই মেলায় এই প্রযোজকের একটি বই প্রকাশিত হয়। এর মাধ্যমে আবদুল আজিজের সঙ্গে ব্যক্তিগত মনোমালিন্যের ইতি টানেন পূজা। তবে এসব বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!