আশাশুনিতে ছাত্রলীগের ঘোষিত কমিটি বাতিলের দাবীতে পদ বঞ্চিতদের বিক্ষোভ

কর্তৃক Ayub hossaen Rana
০ কমেন্ট 93 ভিউস

বিএম আলাউদ্দীন, আশাশুনি থেকে:

সাতক্ষীরা জেলা ছাত্রলীগ কর্তৃক সদ্য ঘোষিত আশাশুনিতে উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অবিলম্বে বাতিলের দাবীতে পদ বঞ্চিত নেতা কর্মীদের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ত্যাগী সংগ্রামী উপজেলা ছাত্রলীগ নেতা কর্মীদের পদ না দিয়ে অর্থের বিনিময়ে অবৈধভাবে গোপনে সাতক্ষীরায় বসে আশাশুনি উপজেলা ছাত্রলীগের আংশিক পকেট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে দাবি করে অবিলম্বে উক্ত কমিটি বাতিলের দাবীতে এ বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করা হয়। বুধবার বিকালে জনতা ব্যাংক চত্বরে থেকে পদ বঞ্চিত উপজেলা ছাত্রলীগের নেতা কর্মিরা বিক্ষোভ মিছিল বের করে আশাশুনি উপজেলা সদরের বিভিন্ন সড়ক ঘুরে পুনরায় একই স্থানে এক পথসভায় মিলিত হয়।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পদ বঞ্চিত আসমাউল হুসাইনের সভাপতিত্বে সদর ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সম্পাদক সাইমুন ইসলাম তারিকের পরিালনায় পথসভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি তৈবুর রহমান তৈবার, পদ বঞ্চিত উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মিজানুর ইসলাম মিজান, ছাত্রলীগ নেতা গাউছুল আযম, আনিছুল ইসলাম চঞ্চল, মাছুদ রানা, জয়নাল আবেদীন, সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আলামিন হোসেন, সহসভাপতি নুর মোহাম্মদ শান্ত, সাধারন সম্পাদক সবুজ মন্ডল, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তানভীর রহমান রাজ, শোভনালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইথুন আলীসহ উপজেলা ও সরকারি কলেজসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।
পথ সভায় বক্তরা অভিযোগ করে বলেন, মোটা অঙ্কের অর্থের বিনিময়ে গোপনে গত ৫ ডিসেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক ও সাধারণ সম্পাদক সুমন হোসেন কর্তৃক স্বাক্ষরিত অনুমোদিত আশাশুনি উপজেলা ছাত্রলীগের রাসেল হোসেনকে সভাপতি ও মিঠুন ইসলামকে সাধারণ সম্পাদক করে গোপনে আংশিক পকেট কমিটি ঘোষনা করেন।  উক্ত উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অবিলম্বে বাতিল করে ত্যাগী নেতা কর্মীদের উপস্থিতে নতুন কমিটি ঘোষনা করার দাবি জানান। বিক্ষোভ সমাবেশ চলাকালীন সময়ে উপজেলা ছাত্রলীগের পকেট কমিটি অনুমোদন দেওয়ায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা দাহ করা হয়।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!