করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের স্পর্শ এড়িয়ে চলতে হবে- আসাদুজ্জামান বাবু

0 ৮২

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধে আতংকিত না হয়ে সচেতনার সাথে চলতে হবে। ঘরে থাকতে হবে। মানুষের স্পর্শ এড়িয়ে চলতে হবে। এই মহামারির মধ্যেই আবার সাতক্ষীরাসহ কয়েকটি জেলায় ঝুর্ণিঝড় আম্পান আঘাত করে লন্ডভন্ড করে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনা সাথে সাথে ক্ষতিগ্রস্থদের তালিকা প্রস্তুতের নির্দেশ দিয়েছেন। করোনা পরিস্থিতিতে অর্থনীতিতে ব্যাপক বড় ঘাটতি দেখাদিলেও তিনি হতাশ হননি। সাহসের সাথে এগিয়ে চলেছেন।
শুক্রবার বিকালে সাতক্ষীরা সদর উপজেলার কৈখালী এলাকায় করোনায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এমন একজন জনদরদী নেতা থাকলে বাংলার মানুষের কোন কিছুতেই ভয় পাবার কারন নেই। তিনি জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ। এই মহান নেত্রীর দীর্ঘায়ু কামনা করে তার জন্য প্রাণ খুলে দোয়া করার অনুরোধ জানান।
লাবসা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী জালাল উদ্দীনের ব্যক্তিগত অর্থায়নে ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলাম। অন্যানের মধ্যে উপস্থিথ ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক সাহেদ জামান, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রহমত আলী, ৭নং ওয়ার্ডের সভাপতি ছেয়ামদ্দীন সভাপতি, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, আব্দুল হামিদ, ইউসুফ আলী, আমিন, জিয়াউর রহমান, নফল হাসান, শহর ছাত্রলীগ নেতা ইকরামুল প্রমুখ।
এসময় দুই শতাধিক অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।