কলারোয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টায় যুবক লাল্টু গ্রেপ্তার 

0 ১২২
কামরুল হাসান, কলারোয়াঃ  কলারোয়ায় মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণচেষ্টার মামলায় এজাহারভুক্ত আসামি লাল্টুকে (৩২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত লাল্টু উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের মৃত ইসলাম গাজীর ছোট পুত্র।
রবিবার ভোররাতে কেঁড়াগাছি বোয়ালিয়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। এর আগে শনিবার রাতে থানায় মামলা করেন প্রতিবন্ধী মেয়েটির পিতা।
মামলা  সূত্রে জানা গেছে-শনিবার সকালে মানসিক প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে তার পরিবারের সদস্যরা নিজেদের মাছের ঘেরে কাজ করতে যায়  দুপুরে প্রতিবন্ধীর দাদী ও তার ছোট বোন বাড়ি এসে দেখে  ঘরের বারান্দায় প্রতিবন্ধী মেয়েটির মুখ চেপে মাদকসেবী লাল্টু ধস্তাধস্তি করছে। ধস্তাধস্তিতে তার নাতনীর পোষাক ছিড়ে যায় ও তার শরীরে আঁচড়ের দাগ হয়ে যায়। এসময় তারা চিৎকার করে উঠলে লাল্টু ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
মেয়েটির বাবা বলেন, এ ঘটনার পর বিষয়টি মীমাংসা করার জন্য গ্রামের প্রভাবশালী লোকদের দিয়ে লাল্টু তাঁদের চাপ দিতে থাকে  এ কারণে তাৎক্ষণিকভাবে তাঁরা মামলা করেত পারেনি। বিষয়টি থানা-পুলিশ জানার পর তাঁদের সঙ্গে যোগাযোগ করে কলারোয়া থানা পুলিশ এ বিষয়ে সুবিচার পাওয়ার আশ্বাস দেন। মামলা করার পর রবিবার ভোররাতে মাদকসেবী লাল্টুকে গ্রেপ্তার করে পুলিশ।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় ওই প্রতিবন্ধীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। অভিযোগ পাওয়ার পরেই থানা পুলিশের চেষ্টায় অভিযুক্ত লাল্টুকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। তাঁকে আদালতের মাধ্যমে সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে।