কালিগঞ্জে জমি-জমা বিরোধ নিয়ে গৃহবধুকে পিটিয়ে হত্যা

0 ২০০

 

হাবিবুল্লাহ বাহার  কালিগঞ্জ:-  কালিগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধ নিয়ে শিরিনা বেগম (৪৫) নামে এক মহিলাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গৃহবধু উপজেলার কুশুলিয়া গ্রামের (কাজী পাড়া) এলাকার কাজী সাদিকুল ইসলামের স্ত্রী।

প্রত্যাদর্শী সূত্রে জানাগেছে, ৫ শতক জমি র্দীঘদিন যাবৎ একই এলাকার মৃত আব্দুর ওয়াদুদ কাজীর ছেলে এতিম আলী, লালন কাজী, আব্দুস সালাম, মনিরুল ইসলাম সাথে বিরোধ চলছিল।

এ বিরোধ কেন্দ্র করে গত (১২-মে) বুধবার রাত সাড়ে ১১ টার দিকে কথা দু-পরিবারের কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের পরিবারের সদস্যদের উপর বাঁশের লাঠি-সোঠা এবং লোহার রড দিয়ে এতিম আলী, লালন কাজী, আব্দুস সালামসহ ৫/৬ জন তাড়িয়ে রাস্তার উপর ফেলে শিরিনা বেগমসহ পরিবারের সদস্যদরে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

ঐ সময় দ্রুত থানা পুলিশ অবহিত করলে থানা হতে  পুলিশ ঘটনাস্তলে যেয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পরিক্ষা- নিরিক্ষার জন্য  পাঠানো হয়। সেখান ফেরার পথিমধ্যে শিরিনা খাতুন মারা যায়।

নিহত ঐ গৃহবধুর লাশ রাতে বাড়ী নিয়ে আসলে। থানা হতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপ-পরিদর্শক মিলন কুমার, আশিস কুমার ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সাড়ে ১০ টার দিকে লাশ নিয়ে আসেন।

এঘটনায় কালিগঞ্জ থানার  পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান এ প্রতিনিধিকে জানান,  নিহতের  ঐ গৃহবধুর লাশ ময়না তদন্তে জন্য থানায় নিয়ে যওয়া হচ্ছে। তদন্ত করে প্রকৃত সত্য ঘটনা উদঘাটন করা হবে অব্যশই দোষীদের বিরুদ্ধে  আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।