কালিগঞ্জে পেট্রোলের আগুনে ১ বৃদ্ধার মৃত্যু, আটক ২

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 52 ভিউস

হাফিজুর রহমান, কালীগঞ্জ থেকে: বিক্রয় নিষিদ্ধ রাস্তার পাশের দোকানে রক্ষিত পেট্রোলের আগুনে পুড়ে দগ্ধ হয়ে বাসন্তী রানী (৮০) নামে ১ বৃদ্ধার করুন মৃত্যু হয়েছে। উক্ত ঘটনায় দোকান মালিক নিহত বৃদ্ধার ভাইপো লক্ষণ সরকার( ৪৫) এবং তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে থানায় এনেছে।
ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর সাড়াতলা গ্রামের লক্ষণের দোকানে। নিহত বাসন্তী রানী উপজেলার সাড়াতলা গ্রামের মৃত রাখাল চন্দ্র সরকারের কন্যা। উক্ত ঘটনায় সাড়াতলা গ্রামের মৃত বিনয় কৃষ্ণ সরকারের পুত্র দোকান মালিক লক্ষণ সরকার এবং তার স্ত্রীকে বুধবার বেলা ৪টার সময় জিজ্ঞাসা বাদের জন্য ২জনকে আটক এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
সাড়াতলা গ্রামের মানিক সরকার, দীনবন্ধু, প্রফুল্ল সরকার, আসিস সহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানায় সাড়াতলা গ্রামের মৃত বিনয় কৃষ্ণ সরকারের পুত্র লক্ষণ সরকার দীর্ঘদিন যাবত বাড়ির সামনে রাস্তার পাশে একটি মুদির দোকানের সঙ্গে বোতলে পেট্রোল বিক্রি করে আসছিল। মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭টার সময় দোকান মালিক লক্ষণ সরকার তার বৃদ্ধা পিসিকে দোকানে রেখে সে বাইরে চলে যায়। ওই সময় বিদ্যুৎ চলে যাওয়ায় কুপির মাধ্যমে বাতি জ্বালানোর সময় অসাবধানবশত এই অগ্নিকাণ্ডের সূত্র পাত ঘটে। এ সময় তার ডাক চিৎকারে দগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে কালিগঞ্জ হাসপাতাল পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ প্রসঙ্গে থানার উপ পরিদর্শক নকিব হোসেন জানান লাশ থানায় আনা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য লক্ষণ ও তার স্ত্রীকে আনা হয়েছে জিজ্ঞাসাবাদ শেষে পরে জানানো হবে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!