কালিগঞ্জে মাদক সম্রাট নয়নের প্রকাশ্যে ফেন্সিডিল বিক্রি

0 ৯৬৪

হাফিজুর রহমান, কালিগঞ্জ: মাদক সম্রাট নয়ন প্রকাশ্যে বিক্রির উদ্দেশ্যে ফেন্সিডিল বহন করার সময় লুঙ্গির ভিতর থেকে রাস্তায় পড়ে গেলে জনতা ও পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। রবিবার বেলা ১২টার সময় কালিগঞ্জ উপজেলার থানা রোডের মর্ডাণ বুক ডিপোর সামনের রাস্তার উপরে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী এবং থানার উপ-পরিদর্শক অনুপ দাশ জানান, বাজারগ্রামের শেখ আকবার আলীর পুত্র মাদক ব্যবসায়ী নয়ন ফেন্সিডিল বিক্রি করার উদ্দেশ্যে কোমরের কাপড়ে গুজে ৭/৮ বোতল ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় রবিবার বেলা আনুমানিক ১২টার সময় থানার রোডে অবস্থিত মর্ডাণ বুক ডিপোর সামনের রাস্তায় জন সম্মুখে ফেন্সিডিল রাস্তায় পড়ে যায়।

ঐ সময় সে দ্রুত ফেন্সিডিল কুড়িয়ে মর্ডাণ বুক ডিপোর মধ্যে ঢুকে পড়ে। বিষয়টি থানায় খবর দিলে থানা হতে দ্রুত উপ-পরিদর্শক অনুপ দাশ এবং চিন্ময় সরকার দ্রুত ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ী নয়ন দৌড়ে পালিয়ে যায়। মাদক ব্যবাসায়ী নয়ন র্দীঘদিন যাবত তার মামা সাংবাদিক নেতার ছত্র ছায়ায় কুলিয়া হতে মাদক কিনে এনে গোপনে কালিগঞ্জের বিভিন্ন স্থনে বিক্রি করে বলে স্থানীয় নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যাক্তি জানান।

২০১৮ সালের প্রথম রমজানের দিন সাংবাদিক নেতার পুত্র তার আপন ভাগ্নে মাদক ব্যবসায়ী ফুফাতো ভাই নয়নের কাছ থেকে ইফতারের সময় ফেন্সিডিল কিনে ফেরার পথে কালিগঞ্জ জেলা পরিষদের পুকুরের পাড় হতে স্থানীয় যুবকরা হাতে-নাতে ধরে থানায় র্সোপদ করলেও সে যাত্রায় মাদক ব্যবসায়ী নয়ন পার পেয়ে যায়। শেষ পযন্ত সাংবাদিক নেতার পুত্রের নামে মামলা দিয়ে পুলিশ জেল হাজতে পাঠায়। এর পর হতে থেমে থাকেনি নয়নের ফেন্সিডিল কারবার। সে র্দীঘদিন যাবত ফেন্সিডিল, গাঁজা, ইয়াবা বিক্রি করে আসলেও ধরা ছোয়ার বাইরে রয়ে গেছে।