কালীগঞ্জে উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

0 ৪৬

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কর্তৃক হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের সভাপতিকে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ব্যানারে মঙ্গলবার দুপুরে উপজেলা গোলচত্বরে উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ডাঃ মিলন ঘোষের সঞ্চলনায় এতে বক্তব্য রাখেন, সংগঠনটির সভাপতি গোবিন্দ মন্ডল, সহ-সভাপতি সজল মুখার্জি, কৃষ্ণনগর পূজা উদযাপন কমিটির সভাপতি তপন মন্ডল, সাধারণ সম্পাদক গোপাল মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলা পরিষদ চেয়্যারম্যান সাঈদ মেহেদি সম্প্রতি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক সনৎকুমার গাইনকে অবমূল্যায়ন ও লাঞ্চিত করেছেন। তিনি শুধু তাকে নয় তিনি বিভিন্ন অনুষ্ঠানে বহু মানুষকে অবমূল্যায়ন ও লাঞ্চিত করে থাকেন। তিনি কোন সম্মানী ব্যক্তিকে সম্মান দেননা। তার বিরুদ্ধে হিন্দু স¤প্রদায়ের জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে। বক্তারা এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় তাদের সাথে একাত্মতা ঘোষণা করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ প্রমুখ।