কুলিয়ায় প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী আসাদুল ইসলাম

0 ৬২

স্টাফ রিপোর্টার, দেবহাটা: দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নে নৌকা প্রর্তীকের চেয়ারম্যান প্রার্থী আসাদুল ইসলাম শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুল ইসলাম বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কারণে শতভাগ বিজয়ী হওয়ার আশা প্রকাশ করছেন। তিনি যেখানে যাচ্ছেন সেখানে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন। বর্তমানে তিনি প্রচার প্রচারণার র্শীষে অবস্থান করছেন বলে এলাকাবাসী জানান।

আগামী ২৮’নভেম্বর রোববার কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন নিয়ে কুলিয়া ইউনিয়নে এখন বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে এলাকার রাস্তা ঘাটসহ অলিগলি। কুলিয়া ইউনিয়নের মানুষ নৌকার প্রার্থী আসাদুল ইসলামের ডাকে সাড়া দিয়ে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন বলে সাধারণ ভোটাররা জানান।

চেয়ারম্যান প্রার্থী আসাদুল ইসলাম বলেন, আমি কুলিয়া ইউনিয়নের মানুষের ভালোবাসা নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হতে চাই। আমি প্যানেল চেয়ারম্যান থাকাকালীন ২০১৬ থেকে ২০২১ইং অর্থ বছর পর্যন্ত রাস্তা-ঘাট, স্কুল- মাদরাসা, মসজিদ-মন্দীর সহ এলজিএসপি, গ্রামীন অবকাঠামো উন্নয়ন ও সংস্কার খাতে(টি আর ও কাবিখা) প্রায় পাঁচকোটি টাকার সরকারী বরাদ্দের কাজ করেছি অত্যন্ত স্বচ্ছতার সাথে। আমার সবচেয়ে বড় সাফল্য আমি কুলিয়া ইউনিয়নকে দালাল মুক্ত ইউনিয়ন পরিষদ গড়তে পেরেছি। আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা রাখা সহ এলাকার সর্বস্তরের মানুষের উন্নয়নে কাজ করে যাব। ২৩ নভেম্বর কুলিয়া ইউনিয়নের পুটিমারী, আন্দুল পোতা, রামনগর, ঢালীরঘের, কদমখালী ও শশাডাংগা এলাকায় পায়ে হেটে গনসংযোগ কালে উপরোক্ত কথা গুলো বলেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন কুলিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি রুহুল কুদ্দুস সহ কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষ।


error: Content is protected !!