কুল্যায় সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

0 ৭০

নিজস্ব প্রতিবেদক, আশাশুনি: আশাশুনি উপজেলার কুল্যায় সড়ক সংস্কারের দাবীতে দীর্ঘ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে কুল্যার মোড়স্থ কুল্যা-বাঁকা সড়কে নাগরিক সমাজের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং আজিজ ফাউন্ডেশনের সভাপতি হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কুল্যা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিকাইল ইসলাম, কুল্যা মোড় পাঞ্জেগানা মসজিদের সভাপতি আইয়ুব আলী প্রমুখ।
মানববন্ধনে সভাপতির বক্তব্যে সাতনদী পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং আজিজ ফাউন্ডেশনের সভাপতি হাবিবুর রহমান বলেন, আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের রাস্তাঘাটের বেহাল দশা। এই রাস্তার অন্তত ২০ জায়গায় খানা-খন্দকে পরিনত হয়েছে। যার ফলে বাকা টু সাতক্ষীরা বাস চলাচল ইতোমধ্যেই বন্ধ হয়ে গেছে। এলাকাবাসী চরম দ‚র্ভোগের মধ্যে আছে। এই দ‚র্ভোগ লাঘবে সড়কটি সংস্কারের জন্য ইতোমধ্যেই সাতক্ষীরা ০৩ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. রুহুল হক (এমপি) সাথে আমার কথা হয়েছে। একই সাথে গণমানুষের পত্রিকা দৈনিক সাতনদী পত্রিকার প্যাডে সড়কটি দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে লিখিত ভাবে আবেদন জানানো হয়েছে। সাতনদী পত্রিকা সাধারণ মানুষের ভোগান্তি লাঘবের কথা চিন্তা করে এ ধরণের মহতী উদ্যোগ গ্রহণ করেছে। যা চলমান থাকবে বলে জানান তিনি।
ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, আওয়ামী লীগ সরকার প্রতিটা সেক্টরে উন্নয়ন করেছে। এ সড়কটি পিচ ঢালাইয়ের পর ভারী যানবাহন চলাচলের ফলে বিভিন্ন জায়গায় দেবে গিয়ে ছোট বড় গর্তের সৃষ্টি হয়েছে। সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে এমপি মহোদয় এ সড়কটি দ্রুত সংস্কার করবেন বলে আশা ব্যক্ত করেন ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিকাইল ইসলাম। কুল্যা মোড় পাঞ্জাখানা মসজিদের সভাপতি আইয়ুব আলী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্ব মা জননী আখ্যায়িত করে সড়কটি দ্রুত সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশ দিতে জোর দাবি জানান।
এদিকে সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী আ.ফ.ম রুহুল হক সাতনদীকে জানান, আমি সংশ্লিষ্ট দপ্তরে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ দিয়েছি। নিজেদের দুর্ভোগ লাঘবে এবং দাবী আদায়ে এরকম মানববন্ধ আমি সমর্থন করি।
মানববন্ধনে কুল্যা গ্রামের সাধারণ মানুষ দীর্ঘ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।


error: Content is protected !!