কুশখালীতে ব্রেকিং দ্য সাইলেন্স’র শিশুদের নিয়ে কুইজ প্রতিযোগিতা

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 15 ভিউস

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়নে ব্রেকিং দ্য সাইলেন্স’র আয়োজনে ও সেভ দ্য চিলড্রেন’র সহযোগিতায় শিশুদের খেলাধুলার অধিকার ও অনিরাপদ স্থানান্তর প্রতিরোধে স্কুল পর্যায়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গুড কজ ক্যাম্পেইন প্রকল্পের আওতায় বুধবার সকালে উত্তর কুশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উক্ত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজ সেবা কার্যালয়, সাতক্ষীরার প্রবেশন অফিসার মিজানুর রহমান, ব্রেকিং দ্য সাইলেন্স’র জিসিসি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী শেখ সুজাউদ্দীন, শিউলি সোস্যালাইজেশন সেন্টারের কমিউনিটি মোবিলাইজার মো. আবুল হোসেন, প্রধান শিক্ষক মো. আখতার হোসেন, সহকারি শিক্ষক মো. মোখলেছুর রহমান, মিজানুর রহমান প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, জিসিসি প্রকল্পের পলাশ সোস্যালাইজেশন সেন্টারের কমিউনিটি মোবিলাইজার মো. সোহেল মাহমুদ, গন্ধরাজ সোস্যালাইজেশন সেন্টারের কমিউনিটি মোবিলাইজার সিরাজুম মনিরা ও ইয়ুথ ভলান্টিয়ার মোছা. মেহেরুন্নেছা রিনা মো. মোত্তালিব হোসেন সহ বিদ্যালয়ের  সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। বিদ্যালয়ের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির
মোট ১শত শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এর মধ্যে ৪র্থ শ্রেণির মোহনা খাতুন প্রথম, ৫ম শ্রেণির মুতাসসিন দ্বিতীয় ও ৫ম শ্রেণির জান্নাতুন মনি তৃতীয় স্থান অধিকার করেন। মেধাক্রমে ২৭জন শিশুকে সান্ত্বনা পুরষ্কার প্রদান করা হয়।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!