গাবুরা রক্তদান সংস্থার ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 15 ভিউস

সাহেব রেজা, শ্যামনগর থেকে: দুর্যোগ কবলিত শ্যামনগরের গাবুরা ইউনিয়নে ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা ক্যাম্পেইন করেছে গাবুরা রক্তদান সংস্থা। ২৪ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০ টা থেকে সারাদিন ব্যাপী এ ব্লাড গ্রপিং ক্যাম্পেইন হয় গাবুরার পার্শ্বেমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টারে।
২৬৫ জন নারী পুরুষ ও শিশু বিনাম‚ল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করতে পেরেছে। ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে উপস্থিত থেকে উৎসাহ প্রদান করেন স্থানীয় গাবুরা ৫ নং ওয়ার্ডের মেম্বর মশিউর রহমান ইয়াছিন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাবুরায় ভাসমান স্বাস্থ্যসেবা কেন্দ্রের সুপারভাইজার ও রক্তদান সংস্থার সাবেক সিনিয়র সদস্য মনিরুল ইসলাম ও আবু তালেব সাগর, মাস্টার সোলায়মান হোসেন, গাবুরা রক্তদান সংস্থার সাবেক সহসভাপতি হুদা মালীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। রক্তের গ্রুপ পরীক্ষা করেন রক্তদান সংস্থার সভাপতি আব্দুর রহিম, সেক্রেটারী আশিকুর রহমান, সিনিয়র সদস্য রবিউল ইসলাম, শাহনাজ আক্তার সহ অন্যন্য সদস্যবৃন্দ।
প্রতিদিন নিয়মিত গাবুরার রক্তদান সংস্থার সিনিয়র সদস্যদের প্রচেষ্টায় সাতক্ষীরা, খুলনাসহ বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ফ্রি রক্তদানে আর্তমানবতার সেবায় মানবিক দৃষ্টান্ত রেখে চলেছেন গাবুরা রক্তদান সংস্থা। তা ছাড়া বিভিন্ন জনসেবামুলক কাজের জন্য ফ্রি রক্তদানে সমগ্র উপক‚লীয় এলাকায় জনপ্রিয় প্রতিষ্ঠান। রক্ত দানের পাশাপাশি ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়, ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প, দুর্যোগ কালীন সময়ে সহায়তা, অসচ্ছল পরিবার ও এতিম প্রতিবন্ধি শিশুদের সহায়তাসহ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাÐ পরিচালনা করে আসছেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!