চট্টগ্রামের দুর্র্ধষ সন্ত্রাসী বেলাল উদ্দিন মুন্নার বিরুদ্ধে অভিযোগের পাহাড়, প্রবাসীর ভূমি দখলে মামলা

0 ১৫৯

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন চালিতালী মমতা ক্লিনিকের সামনে থাকা ১১টি টিনশেড ঘর দখলের অভিযোগ উঠেছে সন্ত্রাসী বেলাল উদ্দিন মুন্নার বিরুদ্ধে। অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে প্রবাসি মো: ফোরকান।

প্রবাসি ফোরকান জানান, বায়েজিদে আমার উক্ত সম্পত্তি ভাড়ায় প্রদান করে আমি প্রবসে চলে যায়। প্রবাস থেকে এসে জানতে পারি আমার সম্পত্তি গুলো দখল করে রেখেছে এই সন্ত্রাসী মুন্না। মুন্না তার সন্ত্রাসী বাহিনীর দাপটে আমাকে আমার জায়গা আসতে বাঁধা প্রদান করে এবং আমাকে গালিগালাজসহ মারধরের চেষ্টা করেছে। মুন্না এককালে শিবিরের ক্যাডার ছিল। তাঁর ভয়ে আমি আমার সম্পদ হারানোর আশঙ্কায় রয়েছি।

মোহাম্মদ বেলাল উদ্দিন অরফে মুন্না সংযুক্ত আরব আমিরাতের শারজাহ নগরীতে বেশ কয়েক বছর ধরে গৃহনির্মাণ ব্যবসায় যুক্ত থাকলেও তার বিরুদ্ধে রয়েছে অভিযোগের পাহাড়! অভিযোগে রয়েছে সন্ত্রাসী হামলা থেকে শুরু করে চাঁদাবাজী এমনকি নিজের বাবাকে হত্যা চেষ্টা পর্যন্ত। তার নামে রয়েছে চট্টগ্রামের বহদ্দারহাটে ঘটে যাওয়া নির্মম মার্ডার মামলার খাতায় সরাসরি যুক্ত থাকার অভিযোগ। এক সময়ের দুর্র্ধষ শিবির ক্যাডার সাজ্জাদ খানের অন্যতম সহযোগী এই বেলাল উদ্দিন মুন্না।

বায়েজিদ থানার ওসি মামলার তদন্ত স্বপক্ষে ব্যবস্থা নিবেন মর্মে জানান।


error: Content is protected !!