চাঁদা না পেয়ে বৃদ্ধ মাদ্রাসার শিক্ষককে মারধর

বারৈয়ারহাটের মেয়র খোকনের বিরুদ্ধে মামলা

0 ২৭২
চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বারইরহাটে চাঁদা না পেয়ে মাদ্রাসার ৭০ বর্ষীয় বৃদ্ধ শিক্ষককে মার ধররে ঘটনায় মামলা দায়ের হয়েছে বারৈয়ারহাট মেয়র মোহাম্মদ রেজাউল করিম খোকন’সহ আরও দু’জনের বিরুদ্ধে। মামলাটি দায়ের করেন মাদ্রাসার শিক্ষক মো: রবিউল হোসেন। মামলায় রেজাউল করিম খোকনসহ ফরিদ উদ্দিন ও গোলাম কিবরিয়াকেও বিবাদী করা হয়। মামলার সূত্রে জানা যায়, মূলত চাঁদা না দেওয়ার কারণেই মারধর ও নির্যাতনের ঘটনা। অভিযোগের সুরাহা না করে ১ লক্ষ টাকা চাঁদার দাবী ও দাবীকৃত টাকা না পাওয়ায় এমন শাররিক নির্যাতন মর্মে আমাদের জানান রবিউল হোসেন।
নির্যাতনের শিকার হওয়া রবিউল হোসেন জানান, ১৯৭৯ সাল হতে ছুফিয়া নুরিয়া ফাজিল মাদ্রাসায় সিনিয়র শিক্ষক হিসেবে নিয়োজিত ছিলাম। সম্পত্তির বিরোধ নিয়ে এক অভিযোগ নিয়ে স্থানীয় বারৈয়ারহাটের মেয়র রেজাউল করিম খোকনের কাছে গেলে সে সুরাহা না করে আমার কাছ থেকে ১ লক্ষ টাকা দাবী করে যার মধ্যে আমি ২৫ হাজার টাকা প্রদান করলেও বাকি টাকার দিতে না পারায় গত ০৮ তারিখে আমাকে রেজাউল করিম খোকন তার অফিসে ডেকে নিয়ে মারধর করে। মারধরের ঘটনায় ফরিদ উদ্দিন ও গোলাম কিবরিয়াও জড়িত ছিল। ঘটনাস্থলে থাকা মামলার সাক্ষী আমজাদ হোসেন নোমান বাঁধা দিতে আসলে তাকেও মারধর করে মর্মে রবিউল হোসেন আমাদের জানান।
ঘটনার পরবর্তীতে গত ১৩ সেপ্টেম্বর চীফ জুডিসিয়াল ম্যাডিস্ট্রেট আদালত চট্টগ্রামে (সি আর মামলা নং- ১৩৭/২০২১) ও গত ১৮ তারিখে জোরারগঞ্জ থানায় (মামলা নং- ১২, তাং- ১৮/০৯/২০২১) মামলা দায়ের করা হয়।

error: Content is protected !!