তালায় অজ্ঞান পার্টির কবলে একই পরিবারের ৬ জন

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 16 ভিউস

নজরুল ইসলাম, তালা থেকে: তালায় দুর্বৃৃত্তদের কবলে পড়ে একই পরিবারের ৬ জন সদস্য অজ্ঞন হওয়াসহ জিম্মি করে বাড়ির মালামাল হাতিয়ে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।
সোমবার (২৩ জানুয়ারী) রাত আনুমানিক তিনটার দিকে তালার ইসলামকাটি ইউনিয়নের নাংলা গ্রামের রবিউল ইসলাম রবির বাড়িতে দুর্বৃৃত্তরা চেতনানাশক স্প্রে করে পরিবারের সকল সদস্যদের অজ্ঞান করে ফেলেন। পরে সকালে প্রতিবেশীরা তাদের কোন সাড়া শব্দ না পেয়ে ঘটনার বিষয় বুঝতে পেরে তৎক্ষণাত গ্রাম ডাক্তার এনে চিকিৎসা প্রদান করেন। তবে কি পরিমাণ মালামাল হাতিয়ে নিয়েছে তা এখনও জানা যায়নি।
অজ্ঞান হওয়ারা হলেন, তালার ইসলামকাটির নাংলা গ্রামের মৃত জহর আলী সরদারের ছেলে শামছুর রহমান সরদার (৫৫),তার স্ত্রী আমেনা বেগম (৫০), তার ছেলে রবিউল ইসলাম রবি (৩৭), রবিউল ইসলামের স্ত্রী সাবিনা খাতুন (৩২), রবিউলের পুত্র রফিকুল ইসলাম ১৭) কন্যা আছিয়া খাতুন (১৩)।
রবিউল ইসলাম রবি জানান, গভীর রাতে কে বা কাহারা আমার বাড়িতে প্রবেশ করে চেতনা নাশক স্প্রে প্রয়োগ করেন। কিছুক্ষণ পরে আমার ছেলে প্রসাব করতে গেলে সেখানে অজ্ঞান হয়ে পড়েন। তাকে ধরে বাড়িতে আনার সাথে সাথেই পরিবারের সকল সদস্যরা অজ্ঞান হয়ে যান। তবে কে বা কাহারা স্প্রে করেছে তা বলতে পারবো না।
বাড়ি হতে কি পরিমাণ মালামাল হাতিয়ে নিয়েছে এমন প্রশ্ন করলে তিনি জানান, বাড়ির সকলে অজ্ঞান। আমি মাত্র ১০-১৫ মিনিট আগে জ্ঞান ফিরে পেয়েছি। বিধায় এই মূহুর্তে সকলের জ্ঞান না আসা পর্যন্ত বলা সম্ভব না।
এ বিষয়ে তালা থানার এস আই দেলোয়ার হোসেন জানান, ওসি স্যারের নির্দেশে নাংলা গ্রামের ওই বাড়ি পরিদর্শন করেছি। যদি পরিবারের সদস্য কেউ অভিযোগ করেন তাহলে তদন্ত অন্তে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!