তালায় ইউনিয়ন গ্রাম আদালত পরিদর্শন ও লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্টিত

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 9 ভিউস

বিশেষ প্রতিবেদক,তালা: তালায় জালালপুর ইউনিয়ন পরিষদে লিগ্যাল এইড কমিটির দ্বি মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে । বুধবার সকাল ১১ টার সময় উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
আলোচনা সভায় জালালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির সভাপতি এম মফিদুল হক লিটুর সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী জর্জ ও জেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি সালমা আক্তার ।
তিনি তার বক্তবে জেলা লিগ্যাল এইড কমিটির সকল সেবা সম্পর্কে অবহিত করেন ও ইউনিয়ন কমিটির সকল সদস্যদের তথ্য গুলো সাধারণ জনগনের মাঝে পৌছে দেওয়ার জন্য আহব্বান করেন ।
উক্ত সভায় উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব এসএম রুবায়েত হোসেন,সদস্য পারুল বিবি,সোনালী চৌধুরী,আবেদা বেগম,আনারুল ইসলাম,শেখ আব্দুর রশিদ,পলাশ কুমার ঘোষ,গোলাম মোস্তফা,শ্যামল ঘোষ, ওয়ালিদ হোসেন,মোস্তফা আলী ,ইন্দ্রজিৎ দাশ বাপী,সৌরভ হোসেন সরদার প্রমুখ ।
সভায় সভাপতি তার বক্তবে বলেন, আমাদের ইউনিয়ন পরিষদে লিগ্যাল এইড কমিটি সক্রিয় আছে ও আইন সহয়তা কমিটির আবেদন ফরম আছে কোন ভুক্তভোগী আসলে আমরা সাথে সাথে ফরম পুরুন করিয়ে জেলা প্রেরণ করি ।
এদিকে,লিগ্যাল এইড কমিটির সভা শেষে জেলা সিনিয়র সহকারী জর্জ ও জেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি সালমা আক্তার গ্রাম আদালতের এজলাস কক্ষ,নথিপত্র,রেজিষ্টার সহ সকল ফাইল দেখে সন্তোষ প্রকাশ করেন ও ইউপি চেয়ারম্যান,গ্রাম আদালত সহকারী কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!