তালায় জাপা নেতা আব্দুল আলী’র প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

0 ৫৭

নজরুল ইসলাম, তালা থেকে: তালা উপজেলা জাতীয় পাটির প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম আব্দুল আলীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ,দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০শে জুলাই) বিকালে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে মরহুম আব্দুল আলীর  ১ম তম মৃত্যু বার্ষিকীতে বিদেহী আত্মার শান্তি কামনায় শোক সভা, মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম।

জি এম আব্দুল আলী খলিলনগর ইউনিয়ন পরিষদের টানা ৩৬ বছর চেয়ারম্যান,পল্লীবন্ধু এরশাদ মনোনীত তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান, খলিলনগর হাইস্কুল সহ বহু শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা ছিলেন।

শোক সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাধারণ সম্পাদক এস.এম. আলাউদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর হাসান, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান, কেন্দ্রীয় তরুণ পার্টির নেতা বিএম বাবলুর রহমান, যুব-সংহতির নেতা বাহারুল ইসলাম,উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো: ইউনুচ আলী সরদার, তালা সরকারী কলেজ ছাত্রসমাজের সাধারণ সম্পাদক শেখ ইমরান হোসেন, তেঁতুলিয়া ইউনিয়ন ছাত্র সমাজের সাধারণ সম্পাদক শেখ ফয়সাল আহম্মেদ, তালা সদর ইউনয়িনরে জাতীয় ছাত্র সমাজরে সভাপতি মোঃ সাগর মোড়ল, সাধারণ সম্পাদক মো: জাহিদুর ইসলাম নিকারী প্রমুখ।

মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুল আলীম ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা বিভাগের শ্রেষ্ট ইমাম ও উপজেলা জামে মসজিদের ঈমাম মাওঃ তাওহীদুর রহমান।


error: Content is protected !!