তালায় সহযোগী অধ্যাপক তৌহিদুজ্জামান এর ইন্তেকাল

0 ৩৩

তালা অফিস থেকে নজরুল ইসলাম: তালা মহিলা কলেজের বাংলা বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক তৌহিদুজ্জামান মারা গেছেন (ইন্নালিল্লাহে….রাজেউন)। বৃহস্পতিবার (৫ মে) সকাল ১০টায় খুলনা আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সহযোগী অধ্যাপক তৌহিদুজ্জামান (৫২) তালার তেঁতুলিয়া ইউনিয়নের হাতবাস গ্রামের মৃত. মোফাজ্জেল মোড়লের ছেলে।

তালা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান জানান, বাংলা বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক তৌহিদুজ্জামান দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। তার কিডনী ড্যামেজ হয়ে গিয়েছিল, ডায়ালাইসিস চলছিল। খুলনা আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০টার দিকে তিনি মারা গেছেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। বড় মেয়ে তাসনিয়া জামান পিয়া মেডিকেলে লেখাপড়া করছে। ছোট ছেলে তানভির হাসান এসএসসি শিক্ষার্থী।

মৃতের শ্যালক রাজধানীর সিএমএইচ হাসপাতালের কর্নেল আসাদুজ্জামান বলেন, ২০০৯ সালে তার প্রথম কিডনী সমস্যা ধরা পড়ে। এরপর থেকে চিকিৎসাধীন ছিলেন। দুটি কিডনী নষ্ট হয়ে গিয়েছিল। তিন মাস আগে ডায়ালাইসিস শুরু হয়। প্রথমে সিএমএইচ হাসপাতালে ডায়ালাইসিসের ব্যবস্থা করা হয়েছিল। এরপর বাড়িতে ফিরে যান। বাড়িতে যাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে খুলনার আবু নাসের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মারা গেছেন তিনি।


error: Content is protected !!