তালা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি, সভাপতি মিলন সম্পাদক দ্বীপ

0 ৯৮

নজরুল ইসলাম, তালা থেকে: সাতক্ষীরার তালা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করেছে জেলা কমিটি। মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা ৫টায় জেলা ছাত্রলীগের জরুরী সভায় আগামী এক বছরের জন্য ২২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়। কমিটিতে সভাপতি পদে মিলন কুমার রায় ও সাধারণ সম্পাদক পদে ফারদীন এহসান দ্বীপকে দায়িত্ব দেওয়া হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন, সহ সভাপতি সাইফুদ্দীন আজাদ সবুজ, মইনুল ইসলাম, শেখ ফাহিম কার্জন, ফরিদ হাসান জুয়েল, মেহেদী হাসান সোহাগ, গোপীনাথ শীল, ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় দে, শাওন আহম্মেদ মোড়ল, নুর হোসেন রাজন, শেখ আওয়াল হোসাইন, রাসেল পারভেজ রাব্বি, সাংগঠণিক সম্পাদক তৌহিদুজ্জামান তৌহিদ, সৈয়দ আকিব, শাহরিয়ার নাফিজ, নয়ন হোসেন, দপ্তর সম্পাদক আল মামুন হোসেন, উপ দপ্তর সম্পাদক সেফায়েত গাজী, প্রচার সম্পাদক দেব প্রসাদ পাল ও উপ প্রচার সম্পাদক তানভির আহম্মেদ দীপ্ত।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হুদা পলাশ জানান, প্রকৃত আ.লীগ পরিবার নিয়মিত ছাত্র ও দলের দুঃসময়ে যারা কাজ করেছে তাদেরকে মূল্যায়ন করে তালা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি দিয়েছে বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক সুমন হোসেন। তাদের নেতৃত্বে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ এগিয়ে যাবে।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান বলেন, সংগঠনকে গতিশীল করতে তালা উপজেলা ইউনিট ও পৌর শাখার কমিটি ঘোষনা করা হয়েছে।


error: Content is protected !!