তিন খানকে এক ছবিতে দেখতে চান দর্শক: বাজেট নিয়ে সমস্যা

0 ২০৯

বিনোদন ডেস্ক: সলমন-শাহরুখকে এক সঙ্গে স্ক্রিন শেয়ার করতে শেষ দেখা গিয়েছিল সেই ২০০২-এ। তারপর থেকে কত জল্পনা…একসঙ্গে নাকি আবার তাঁরা ছবি করবেন, সেই মতো নাকি পরিচালকদের সঙ্গে কথাও চলছে…কিন্তু কই? ২০০২সালের পর আর একসঙ্গে ফুল-ফ্লেজেড ছবিতে দেখা মেলেনি তাঁদের। এদিকে আবার ইন্ডাস্ট্রিতে প্রায় তিরিশটা বসন্ত কাটিয়ে দিলেও শাহরুখ আর আমিরের একসঙ্গে ছবি করা হয়ে ওঠেনি আজও! নিন্দুকেরা বলেন, ‘ইগোর লড়াই’!

তবু ফ্যানেরা নাছোড়বান্দা। তিন খানকে এক ছবিতে দেখার সাধ তাঁদের কত্তদিনের! কিন্তু সাধ অধরাই থেকে যাবে, অন্তত ভাইজান দাবি করছেন এমনটাই।ইচ্ছা রয়েছে খুবই, তবু নাকি একসঙ্গে কাজ করা হয়ে উঠবে না তাঁদের। কেন? ‘ইগোর লড়াই’ নাকি অন্যকিছু? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কাজ না করার ‘কারণ’ ফাঁস করলেন সল্লু মিয়াঁ।

সলমনের কথায়, “আমি শাহরুখ এবং আমির যদি একসঙ্গে ছবিতে কাজ করি তাহলে সেই ছবির যা বাজেট হবে তা কোনও প্রযোজক সংস্থার পক্ষে দেওয়াই প্রায় অসম্ভব।”শুধু তাই নয়, সলমন হাই স্টারকাস্ট ছবি মুক্তির জন্য নিদেনপক্ষে ২০০০০ হাজার প্রেক্ষাগৃহের দরকার। অতগুলো প্রেক্ষাগৃহই বা কোথায়? একে ‘বিগ বাজেট’ তার উপর ‘বিগ নেমস’ সব মিলিয়ে সলমনের মতে আপাতত তিনখানকে নিয়ে ছবি করা ‘মুশকিল হি নহি নামুমকিন হ্যয়’।

এদিকে আবার পাপারাৎজির বাড়বাড়ন্তে ভীষণই বিরক্ত ভাইজান। ক্ষোভ উগরে দিয়ে বললেন, “যেখানেই যাই। সবাই চলে আসে’’। এদিক থেকে সল্লুদের আগের জেনারেশনের স্টাররা অনেক বেশি ভাগ্যবান বলেই মনে করেন তিনি। তখন সোশ্যাল মিডিয়ার এত বাড়াবাড়ি ছিল না, ছিল না হঠাৎ করে ভাইরাল হয়ে যাওয়ার চাপও।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছেন সলমনের দবং সিরিজের তৃতীয় পর্ব। একে ‘দবং’ তার উপর সলমন! হিট যে হবেই তা ধরে নিয়েছিল সবাই। কিন্তু সেখানেও সলমনকে ক্লিন বোল্ড করে ট্রফি নিয়ে চলে গেলেন অক্ষয় কুমার, সৌজন্যে তাঁর নতুন ছবি ‘গুড নিউজ’। আমির খানও তাঁর পরের ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আজ কলকাতা, কাল দিল্লি পরশু মুম্বই করে বেড়াচ্ছেন। কিন্তু শাহরুখ? না, কিং খানের হাতে এই মুহূর্তে কোনও ছবি নেই। এমন নয় যে অফার পাচ্ছেন না তিনি। নিজেই কিছুটা সরে রয়েছেন ছবি দুনিয়া থেকে। কানাঘুষো শোনা যায়, ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় হতাশ শাহরুখ আপাতত ভাল স্ক্রিপ্টের অপেক্ষায়…