দৈনিক সাতনদী সম্পাদকের শারীরিক অবস্থার খবর নিলেন এমপি রবি

0 ১১৮

সাতনদী ডেস্ক: সাতক্ষীরা থেকে প্রকাশিত বহুল প্রচলিত দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমানের শারিরীক অবস্থার খোঁজ খবর নিয়েছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। গত দু’দিন তিনি একাধিকবার ফোন করে অসুস্থ্য সাতনদী সম্পাদকের সাথে কুশল বিনিময় করেন ও তার শারিরীক অবস্থার খোঁজ- খবর নেন। এ সময় তিনি দৈনিক সাতনদী পত্রিকা সম্পর্কেও খোঁজ খবর নেন।

এ সময় এমপি রবি বলেন, করোনা ভাইরাস একটি মরণ বাধি। এই ব্যাধি রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং এ ব্যাপারে আমাদের আরও বেশি সতর্কতা অবলম্বন করতে হবে। সাতনদী সম্পদককে সাহস যুগিয়ে তিনি বলেন, আল্লাহর অশেষ রহমতে এবং সকলের দোয়া ও আশির্বাদে আমি করোনা ভাইরাসের আক্রমন থেকে সুস্থ হয়েছি, মনে সাহস রাখ, চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুসরন কর ইনশাল্লাহ তুমিও সুস্থ্য হয়ে যাবে।

উল্লেখ্য দৈনিক সাতনদী সম্পাদক হাবিবুর রহমান করোনায় আক্রান্ত হয়ে গত ২১ জুলাই মঙ্গলবার থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিৎিসাধীন আছেন। এর আগে এমপি মীর মোস্তাক আহমেদ রবিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কিছুদিন আগে ঢাকায় চিকিৎসাধীন থেকে সম্পতি করোনা নেগেটিভ হয়েছেন। করোনা ভাইরাস থেকে সুস্থ্য হওয়ায় তিনি মহান আল্লাহর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।