পাটকেলঘাটায় ব্যবসায়ীর ২লক্ষ টাকা ছিনতাই

0 ২৭৮

পাটকেলঘাটা প্রতিনিধি: পাটকেলঘাটায় প্রতারকের খপ্পরে পড়ে দুই লক্ষটাকা খুয়িয়েছেন এক ব্যবসায়ী। ভুক্তভূগী ঐ ব্যবসায়ী যশোর জেলার সার্সা থানার বরুজ গ্রামের মৃত নুরুল ইসলাম মোড়লের পুত্র ফজর আলী মোড়ল (৫৮)। ফজর আলী মন্ডল জানান,গত ২ফেব্রুয়ারি সাতক্ষীরা জেলার আশাশুনি থানার আইতলা গ্রামের নুর আলী সরদারের পুত্র নজরুল ইসলাম (৪৫) সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। এরই সুত্র ধরে গত ১৮ফেব্রুয়ারি আমকে পাটকেলঘাটায় আসতে বলে। সেখানে জৈনেক একজনের বাড়িতে নিয়ে একটি কালো কাপড়ে রাখা কিছু ভারতীয় মুদ্রার কয়েকটি নোট দেখিয়ে বলে আমার কাছে তিনলক্ষ টাকা ভারতীয় রুপি আছে আমি এগুলো বিক্রি করব। আমি লোভের বসবর্তী হয়ে আমি তার কাছে দুই লক্ষ টাকা চুক্তিতে রাজী হই।

এরপর সে গত শনিবার (২২ফেব্রুয়ারি) সে আমাকে টাকা নিয়ে পুনারায় পাটকেলঘাটা বাজারে আসতে বলে আমি ও আমার ছেলে শাহিদুরজ্জামান (২১)বাজারে আসলে নজরুল ইসলাম ও তার তিন সহযোগীরা আমি ও আমার ছেলেকে মটর সাইকেল যোগে থানার ধানদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যায়। তারপর নজরুলের সাথে থাকা তিনজন অজ্ঞাত ব্যাক্তিরা আমার বুকে পিস্তল ঠেকিয়ে আমার কাছে থাকা এক লক্ষআশি হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমার ডাকচিৎকারে তখন স্থানীয়রা ছুটে এসে আমাকে উদ্ধার করে নজরুল ইসলামকে আটক করে পুলিশকে খবর দেয়। কিন্তু তার সাথে থাকা অপর তিন প্রতারকেরা পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশ ঘটনা স্থলে গিয়ে নজরুল ইসলামকে আটককরে থানায় নিয়ে আসে।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্য কাজী ওয়াহিদ মুর্শেদ, ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে থানায় ফরজ আলী বাদী হয়ে নজরুল সহ ৩/৪জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দ্বায়ের করা হয়েছে। মামলা নং ৪ (ধারা ৩৯৪ পেনাল কোড)। আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।