ফের বেপরোয়া তালার নিটোল

কর্তৃক Daily Satnadee
০ কমেন্ট 13 ভিউস

বিশেষ প্রতিবেদক,তালা: মসজিদের টাকা আত্মসাৎকারী, নারী কেলেংকারী সহ একাধিক মামলার আসামী তালার আব্দুল আলীম নিটোল ফের বেপরোয়া হয়ে উঠেছেন। সম্প্রতি তার নিজ এলাকায় জমি জবর দখল সহ সাধারণ মানুষের হয়রানী করার তথ্য পাওয়া গিয়েছে।

এমন তথ্যর ভিত্তিতে তালা উপজেলার মাগুরা গ্রামের মৃত শেখ আব্দুল লতিফের পুত্র শেখ আব্দুল আলীম নিটোল এর বিষয়ে খোঁজ নিলে জানা যায়, নিটোল মাগুরা বাজার সংলগ্ন পীর হযরত শাহ্ জয়েন উদ্দীন (রহ.) এঁর মাজার জামে মসজিদের সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে মসজিদের টাকা আত্মসাৎ করেন। এছাড়া কয়েকেবার নারী কেলেংকারীতে জড়ানো, নিরিহ মানুষের উপর অত্যাচার ও মিথ্যা মামলায় মানুষকে ফাঁসানোসহ নানান অনৈতিক কাজের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এমনকি এলাকার নিরীহ নারী-পুরুষদের আসামী করে একের পর এক হয়রানীর মামলা দায়ের করে বিভিন্ন  ভাবে ফায়দা লোটার চেষ্টা অব্যহত রেখেছেন। কথায় কথায় সাধারণ মানুষকে হুমকি-ধামকি ও মামলা দেওয়ার ভয় দেখানো তার নিত্যনৈমত্তিক ব্যাপার হয়ে দাড়িঁয়েছে।

সম্প্রতি এই আব্দুল আলীম নিটোল একই গ্রামের শেখ আফছার আলী দিং দ্বয়ের পারিবারিক সম্পত্তি রাতারাতি জবর দখল করার সহ তাদের নামে মিথ্যা হয়রানীমূলক মামলা ঠুকে দিয়েছেন। তার এহেন কর্মকান্ডের কারনে এলাকা জুড়ে ক্ষুব্ধতা সহ চাপা উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

জমি জবর দখল করার বিষয়ে শেখ আফছার আলী দিং জানান, তালা উপজেলার মাগুরা মৌজার জে এল নং -৭১ এর এসএ- ৯৬৬ খতিয়ানের ১৩৮৬ নং দাগের  জমির পরিমান ১.৪৩ শতক অপর এসএ ১২৩২ খতিয়ানের ১৩৮৮,১৩৮৯ দাগের ৪৬ শতক সর্বমোট ১.৮৯ শতক জমি ডিক্রীপ্রাপ্ত শেখ আব্দুর রাজ্জাকের নিকট থেকে রেজি: কবলা মূলে মালিক হন। কপোতাক্ষ নদী গর্ভে উক্ত জমি বিলিন হওয়ার কারনে অদ্যবধি পর্যন্ত খাজনা পরিশোধ করে অবশিষ্ট ১২ শত জমি আমরা ভোগদখল আসছি। কিন্তু উক্ত জমি ভোগদখলে থাকা অবস্থায় আব্দুল আলীম নিটোল রাতারাতি জবর দখল করে বাশেঁর বেড়া দিয়ে সীমানা নির্ধারণ করার প্রচেষ্টা অব্যহত রেখেছেন। জমি নিয়ে বিভেদ কে কেন্দ্র করে শেখ আব্দুল আলিম নিটোল বাদি হয়ে বিজ্ঞ আমলী আদালত ৩ সাতক্ষীরায় সি আর ৫৭/২২(তালা) নং এর একটি মামলা আনায়ন করে ২ লক্ষাধিক টাকা দাবি করেন।তার করা এই মামলার সঠিক তদন্ত করিলে আদৌ সত্যতা মিলবে না। এবং প্রতিনিয়ত নিটোলের এমন মানসিক ও শারিরীক অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছেন।

নিটোলের বিষয়ে আরও তথ্য সংগ্রহ কালে জানাযায়,এলাকা জুঁড়ে তার ত্রাসের রাজত্ব কায়েম,অবৈধ নেতৃত্ব প্রতিষ্ঠা সহ সকল অনিয়ম কে নিয়মে রুপান্তর করতে এমন বিতর্কিত কর্মকান্ড পরিচালনা করছেন তিনি। এমনিক তাহার বিরুদ্ধে তালায় নিষিদ্ধ পার্টির আনাগোনা বৃদ্ধি থাকাকালীন অনেক সাধারণ মানুষকে হত্যার ইন্ধনে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত থাকার সত্যতা পাওয়া গিয়েছে। তিনি এখন বর্তমান ক্ষমতাশীল দলের নেতা ও নেতার আতœীয় পরিচয়ে পুনরায় সন্ত্রাসী রাজত্ব কায়েম করতে পারেন বলে প্রতিয়মান হয়েছে।  অভিযোগের বিষয় শেখ আব্দুল নিটুল বলেন, উক্ত জমি পীরের সেবায়েত হিসেবে আমরা দাবিদার। আর আমার বিরুদ্ধে একটি মহল মিথ্যা তথ্য প্রচার করছেন। এদিকে নিটোলের এহন অত্যাচারে এলাকার সাধারন মানুষ অতিষ্ট হয়ে ও তার অবৈধ কর্মকান্ড হতে মুক্তি পেতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!