বউভাতে মাংস কম দেওয়া নিয়ে মারামারি, বরের চাচার মৃত্যু

0 ২৯২

সাতনদী অনলাইন ডেস্ক: বরিশালে একটি বউভাত অনুষ্ঠানের খাবারে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে বরপক্ষের সঙ্গে কনেপক্ষের মারামারি হয়। এতে বরের চাচা আজহার মীর (৬৫) মারা যান। গতকাল মঙ্গলবার বিকেলে বরিশালের বাবুগঞ্জ উপজেলার দক্ষিণ রফিয়াদি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক দিন আগে বাবুগঞ্জ উপজেলার দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সঙ্গে বরিশাল নগরের কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুদিন আগে রুনা বেগমকে বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে নেওয়া হয়। গতকাল বউভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। কনেপক্ষ থেকে ৪৮ জন সেই অনুষ্ঠানে যান। তাঁরা খাবার খেতে বসেন। খাবারের একপর্যায়ে তাঁদের কয়েকজন মাংস কম দেওয়ার অভিযোগ করেন। এ নিয়ে বরপক্ষের লোকজনের সঙ্গে তাদের কথা-কাটাকাটি হয়। ক্রমে তা হাতাহাতি ও পাল্টাপাল্টি ধাওয়ায় রূপ নেয়। একপর্যায়ে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই মারা যান।

চাঁদপাশা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনিসুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বরিশাল নগরের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


error: Content is protected !!