বঙ্গবন্ধু গোল্ডকাপ সাতক্ষীরা জেলা প্রথম বিভাগ ফুটবল লীগ

 ২য় সেমিফাইনালে টাউন স্পোর্টিং ক্লাব ৪-২ গোলে জয়ী

0 ৮৭

প্রেস বিজ্ঞপ্তি: সাতক্ষীরা স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ সাতক্ষীরা জেলা প্রথম বিভাগ ফুটবল লীগ এর আজকের ৯০ মিনিটের ২য় সেমিফাইনাল খেলায় কোন পক্ষের গোল না হওয়ায় টাইব্রেকারে খেলা নিস্পত্তি হয়।

টাউন স্পোর্টিং ক্লাব টাইব্রেকারে লাবসা পল্লী মঙ্গল সমিতি কে ৪-২ গোলে পরাজিত করে। এই খেলায় টাউন স্পোর্টিং ক্লাব ও লাবসা পল্লী মঙ্গল সমিতি উভয় দলই আক্রমণ-পাল্টা আক্রমণ করে সহজ সুযোগ পেলে ও গোল করতে ব্যর্থ হয় খেলায় অনেক দর্শক এর উপস্থিতি লক্ষ্য করা যায়।

খেলাটি উপভোগ করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জনাব শেখ আশরাফ আলী, আব্দুল মোমেন খান চৌধুরী সান্টু, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক, ফুটবল লীগ কমিটির সম্পাদক ইমাদুল হক খান, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি শেখ আব্দুল কাদের, শেখ মাসুদ আলী, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, বীর মুক্তিযোদ্ধা হাসনে জাহিদ জজ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দিবা খান সাথী,ইদ্রিস আলী বাবু সাবেক জেলা দলের কৃতি ফুটবলার মীর আরিফুর রহীম, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক কৃতি খেলোয়াড় আলমগীর কবির রানা  কাজী আখতার হোসেন, ইকবাল কবীর খান বাপ্পি, মীর তাজুল ইসলাম রিপন,আ ম আক্তারুজ্জামান মুকুল, কবিরুজ্জামান রুবেল,আব্দুল কাশেম বাবর আলী,শেখ মারুফুল হক,কিরন্ময় সরকার, হারুন খান ওলিউর রহমান, ফিরোজ হাসান, রফিকুল ইসলাম লালটু,আসাদুর রহমান, রুহুল আমিন, ফজলুর রহমান, মোঃ মাছুম বিল্লাহ, মাহবুব হোসেন, আলাউদ্দিন, লিয়াকত হোসেন এবং সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

আগামী ২৮ তারিখ বৃহস্পতিবার বিকাল ৩টায় ফাইনাল খেলাটি উপভোগ করার জন্য সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে আমন্ত্রণ  জানানো হয়েছে। খেলাটি পরিচালনা করেন আব্দুল গাফফার, ফারুক হোসেন স্বপন,ওয়াছিউদ্দীন খান পিপুল,এ কে আজাদ কানন।


error: Content is protected !!