বালু উত্তোলন নিয়ে যুবলীগ নেতার হামলায় আওয়ামী লীগ নেতা আহত

কর্তৃক porosh
০ কমেন্ট 23 ভিউস

জাতীয় ডেস্ক:

বালু উত্তোলনে বাধা দেওয়ায় বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক বেলাল হোসেনের হামলায় আওয়ামী লীগ নেতাসহ দুই ভূমি মালিক আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় ধুনট ভান্ডারবাড়ী ইউনিয়নের কৈয়াগাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

এই হামলায় আহতরা হলেন ভান্ডারবাড়ী ইউনিয়নের কৈয়াগাড়ি গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ডলার ও তার বৃদ্ধ বাবা ফজলুল হক।

আহত আওয়ামী লীগ নেতা ফরিদুলের স্ত্রী জানান, বেলাল হোসেন নামে এক ব্যক্তি যমুনা নদীর তীরবর্তী মালিকাধীন জমিতে ড্রেজার মেশিন বসিয়ে দীর্ঘদিন ধরে বালু উত্তোলন করে আসছে। এবিষয়ে তার স্বামী ও শ্বশুর প্রতিবাদ করতে গেলে যুবলীগ নেতা বেলাল হোসেনের বাহিনী তাদের ওপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে।

আওয়ামী লীগ নেতা ফরিদুল ইসলাম ডলার বলেন, তার পৈত্রিক জমি থেকে বেলাল হোসেন বালু উত্তোলন করে আসছে। বালু উত্তোলনে নিষেধ করায় তারা আমাদের ওপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করেছে। স্থানীয় এলাকাবাসী অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করতে তার ইজারা বাতিলের দাবি জানিয়েছেন।

বেলাল হোসেন জানান, অনেক কিছুই তো নিয়মের মধ্যে পড়ে না। তাই জেলা প্রশাসক কার্যালয়ের কয়েক কর্মকর্তা ও ধুনট উপজেলা প্রশাসনকে ম্যানেজ করেই তিনি এই ব্যবসা চালাচ্ছেন বলে দাবি করেন।

ধুনট থানার এসআই আসাদুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!