বিএনপিই আগামীতে সরকার গঠন করবে: আমান

কর্তৃক Daily Satnadee
০ কমেন্ট 41 ভিউস

জাতীয় ডেস্ক: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, ‘জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্যে, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্যে এই বাংলাদেশে, এই ঢাকার মাটিতে শিগগিরি আরেকটি গণঅভ্যুত্থান সৃষ্টি হবে। এবং সেই গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে এই অবৈধ নিশিরাতের আওয়ামী সরকারের পতন হবে। এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন হবে, তারপর হবে নির্বাচন। জনগণ তার পছন্দের প্রার্থীকে ভোট দিলে বিএনপিই আগামীতে সরকার গঠন করবে।’
শনিবার (২ জুলাই) ঢাকা মহানগর উত্তর বিএনপির মোহাম্মদপুর থানাধীন ২৯, ৩১, ৩২, ৩৩, ৩৪ নম্বর ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মোহাম্মদপুর থানা বিএনপি নেতা এম এস আহমাদ আলীর সার্বিক তত্ত্বাবধানে মোহাম্মদপুর বছিলা রোডের নীরা কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলনে আমান উল্লাহ বলেন, বন্যাকবলিত এলাকায় মানুষের মধ্যে খাবার নেই। হাহাকার চলছে। অথচ আওয়ামী সরকার দেশের বানভাসি মানুষের দিকে নজর দিচ্ছে না। সরকার থেকে আশানুরূপ কোনও ত্রাণ যাচ্ছে না।
সম্মেলনে ভোটারদের সরাসরি ভোটের মাধ্যমে ৩৪ নম্বর ওয়ার্ডে মাসুম খান রাজেশ সভাপতি ও ওসমান রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!