মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করবো- অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান

কর্তৃক porosh
০ কমেন্ট 36 ভিউস

নিজস্ব প্রতিবেদক:

‘সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্ম‚লে পুলিশ ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। তবে, জনগণের সম্পৃক্ততা ও সহযোগিতা ছাড়া জঙ্গি, মাদক, সস্ত্রাস দমন ও নির্ম‚ল করা যাবে না। সবাই আন্তরিক হলে জঙ্গিবাদের মতো মাদকও রুখে দেওয়া সম্ভব’ বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) আমিনুর রহমান। সোমবার (১৩ মার্চ) বিকালে “পুলিশ জনতা ঐক্য গড়ি, মাদক-জঙ্গি নির্মূল করি” শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা বিবিসি ফাউন্ডেশনের আয়োজনে কালিগঞ্জ শহীদ সোহরাওয়ার্দী পার্কে “মাদক, জঙ্গী এবং সন্ত্রাস বিরোধী সমাবেশ ও কনসার্ট” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান বলেন, ‘জঙ্গিবাদকে আমরা কঠোর হাতে দমন করেছি। আজ বিশ্ব আমাদের ভ‚য়সী প্রশংসা করছে। জঙ্গিবাদ দমনে জনগণ যেমন আমাদের সহায়তা করেছে, তেমনি মিডিয়া কর্মীরাও আমাদের সহায়তা করেছেন, সাপোর্ট দিয়েছেন। শুধু জঙ্গিবাদের ক্ষেত্রেই জিরো ট্রলারেন্স নয়, আমরা জিরো ট্রলারেন্সে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।’ অনুষ্ঠানে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার এম, জে সোহেল, সাতক্ষীরা জেলা আ’লীগের উপদেষ্টা শেখ মাসুদা খানম মেধা, কালিগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মাস্টার নরীম আলী মুন্সি, কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম। এসময় বক্তারা সাতক্ষীরা বিবিসি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা শ্রমিকলীগের সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসিকে ধন্যবাদ জ্ঞাপণ করে বলেন, প্রাণঘাতী মাদকের ফাঁদে পা দিয়ে কত মা তার সন্তান হারা হয়েছেন, কত বাবার কাঁধে উঠেছে সন্তানের লাশ তার কোন ইয়ত্তা নেই। এ ধরনের মর্মান্তিক ঘটনা বন্ধে মাদকের বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলতে হবে। আর সেই সচেতনতা গড়ে তুলতে বিবিসি ফাউন্ডেশনের চেয়ারম্যান যে উদ্যোগ গ্রহণ করেছেন সেটাকে আমরা সাধুবাদ জানাচ্ছি।

এসময় ফাউন্ডেশনের পক্ষ থেকে বক্তব্য রাখেন মাহমুদুল আলম বিবিসি। এসময় আবেগ আপ্লুত হয়ে মাহমুদুল আলম বিবিসি তার বক্তব্যে বলেন, করোনাকালীন সময়ে দুবাইতে অবস্থান করলেও তিনি সাতক্ষীরা বাসীর সেবায় তার ফাউন্ডেশনের মাধ্যমে সহযোগিতা করেছেন। সাতক্ষীরা ফেরার পর যখন মানুষের জন্য কিছু চেষ্টা করেছেন তখন-ই বিভিন্ন ভাবে বাঁধার সম্মুখীন হয়েছেন। তবে যতোই বাধাঁ আসুক না কেন তিনি তার ফাউন্ডেশনের মাধ্যমে সাতক্ষীরা বাসীর পাশে থাকবেন বলে জানান। এসময় কালিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষেরা উপস্থিত ছিলেন।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!