মায়ের উপর অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা

কর্তৃক Daily Satnadee
০ কমেন্ট 11 ভিউস

মনিরামপুর ( যশোর) প্রতিবেদক: যশোরের মনিরামপুরে পৌরশহরে বন্যা সাহা(২১) নামে এক কলেজ ছাত্রী গলায় শাড়ি পেচিয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছে। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের দোলখোলা মোড়ের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। বিয়ের বিষয় নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটির পর অভিমান করে বন্যা আত্মহত্যা করেছে বলে এলাকাবাসী জানিয়েছে। বন্যা সাহা যশোর সরকারি মাইকেল মধুস‚দন কলেজের দর্শন বিভাগে অনার্স ৩য় বর্ষের ছাত্রী ছিলেন। এ দিকে মেয়ের আত্মহত্যার ঘটনাটি সহ্য করতে না পেয়ে বাবার হার্ট অ্যাটাক হয়েছে।

স্থানীয় পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী জানান, পৌরশহরের উপা মার্কেটের এমজি ইলেকট্রনিকের মালিক গোপাল সাহার মেয়ে বন্যা সাহার সাথে নড়াইল জেলার একজন ব্যাংকার ছেলের সাথে বিয়ের কথা চলছিল। দোলখোলা মোড়ের বাড়িতে এ নিয়ে মায়ের সাথে সোমবার সকালের দিকে কথা কাটাকাটি হয় বন্যার। এক পর্যায়ে বন্যা অভিমান করে সকাল ১০ টার দিকে ঘরের মধ্যে গলায় শাড়ি পেচিয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধারের পর উপজেলা রহমান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকৎসক বন্যাকে মৃত ঘোষনা করেন।

এ দিকে মেয়ের অকাল মৃত্যু সহ্য করতে না পেরে বাবা গোপাল সাহার হার্ট অ্যাটাক হয়। পরে তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। মনিরামপুর থানার অফিসার ইনচার্জ ন‚র ই আলম সিদ্দিকী জানান,এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!