মেসিকে পেতে বড় প্রস্তাব নিয়ে আসছে এমএলএসের ক্লাব

কর্তৃক porosh
০ কমেন্ট 28 ভিউস

স্পোর্টস ডেস্ক:

লিওনেল মেসির সঙ্গে নতুন চুক্তি করতে চাওয়ার কথা অনেক দিন ধরেই বলে আসছে পিএসজি। এত দিন শোনা যাচ্ছিল পিএসজির সঙ্গে নতুন চুক্তি করার ইচ্ছা আছে মেসিরও। কিন্তু হঠাৎ আলোচনার মোড় গেছে ঘুরে। পিএসজি চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে ছিটকে পড়ার পর অনেকেই মনে করছেন, মেসি আর প্যারিসে থাকবেন না।

ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে নাম লেখানোর পর একটা গুঞ্জন উঠেছিল, মেসিকে দলে ভেড়াতে চায় আল নাসরের প্রতিদ্বন্দ্বী দল আল ইত্তিহাদ। তারও আগে থেকে শুরু হওয়া গুঞ্জনের পালে নতুন করে বাতাস লেগেছে এখন।

মেসিকে নিয়ে পুরোনো গুঞ্জন তাঁর এমএলএসে (মেজর লিগ সকার) যাওয়ার খবর। সেই খবর আবার নতুন করে দিয়েছে ফ্রান্সের পত্রিকা লেকিপ। ফ্রান্সের এ পত্রিকার বরাত দিয়ে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্ত লিখেছে, ‘মেসির ভবিষ্যৎ এখনো অনিশ্চিত। কিন্তু লেকিপ খবর দিয়েছে যে এমএলএস থেকে অসাধারণ একটি প্রস্তাব আসছে।’

এমএলএসের দলগুলোর মধ্যে মেসিকে পাওয়ার আগ্রহ আগে থেকেই দেখিয়ে আসছে ডেভিড বেকহামের দল ইন্টার মায়ামি। এবারও যে প্রস্তাবটি সেদিক থেকেই আসছে, এমনটাই ইঙ্গিত দিয়েছে লেকিপ। তবে এ প্রস্তাবের অর্থের অঙ্কটা কী হতে পারে, সে বিষয়ে কিছু লেখেনি পত্রিকাটি।

ইউরোপের ফুটবল আর এমএলএসের পরিচিত এজেন্ট জেরোম মিয়ারি লেকিপকে বলেন, ‘ইন্টার মায়ামির মালিকের কাছে মেসিকে (আগামী মৌসুমে) দলে ভেড়ানোর বিষয় অগ্রাধিকার পাচ্ছে। কাতার বিশ্বকাপের সময় মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে এ নিয়ে আলোচনাও করেছে ক্লাবটি।’



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!