যুবকের কাছে ১২ হাজার পিস ইয়াবা

0 ৬৬

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ হুমায়ুন কবির (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতার হুমায়ুনের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম।

সোমবার (২২ নভেম্বর) মধ্যরাতে যাত্রাবাড়ীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। তাকে মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে আদালতের সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হয়। আদালত বুধবার শুনানির দিন ধার্য করেছেন।অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি গুলশান বিভাগের জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব ঢাকা পোস্টকে বলেন, মহানগরীতে বিশেষ অভিযান পরিচালনা করাকালীন যাত্রাবাড়ীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী মাতুয়াইল বাসস্ট্যান্ডের সামনে পাকা রাস্তায় চেকপোস্ট স্থাপন করা হয়।

মধ্যরাতে সেঁজুতি ট্রাভেলস থেকে হুমায়ুন কবির নামের একজনকে গ্রেফতার করা হয়। আর তার নিকটে থাকা একটি ব্যাকপ্যাক থেকে উদ্ধার করা হয় ১২ হাজার পিস ইয়াবা।

গ্রেফতার হুমায়ুন কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরে বিক্রয় করতেন। তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।


error: Content is protected !!