যৌথ বিবৃতিতে রওশন-কাদের দলে বিভক্তির প্রশ্নই ওঠে না

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 33 ভিউস

জাতীয় ডেস্ক: গত বছরের আগস্টে জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের ডাকা সম্মেলনের পরই দলে বিভক্তি দেখা দেয়। এরপর বিভাজনের সে জল গড়ায় অনেক দূর। এরই ধারাবাহিকতায় শীর্ষ নেতাদের বহিষ্কার ও জাতীয় সংসদ অধিবেশনে না যাওয়ার ঘোষণাসহ নানা ঘটনা সামনে আসে।
গত ২৭ নভেম্বর থাইল্যান্ড থেকে চিকিৎসা শেষে দেশে ফেরেন রওশন। ফিরেই দেবর জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরকে নিয়ে একসঙ্গে কাজ করার ঘোষণা দেন। সবশেষ গত ১ জানুয়ারি জাপার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনেও দেবর-ভাবিকে এক মঞ্চে দেখা যায়। এতে দলের নেতাকর্মীদের মধ্যে চাঙ্গা ভাব ফিরেছে বলে জানা গেছে।
সোমবার (৯ জানুয়ারি) এক যৌথ বিবৃতিতে দলের ঐক্যের কথা পুনর্ব্যক্ত করেছেন রওশন এরশাদ ও জিএম কাদের। জাতীয় পার্টিতে কোনো বিভক্তির প্রশ্নই ওঠে না বলেও জানিয়েছেন তারা।
বিবৃতিতে রওশন এরশাদ বলেন, কিছুদিন ধরে গণমাধ্যমে জাতীয় পার্টির বিভক্তি সম্পর্কিত বিভ্রান্তিকর কিছু খবর প্রকাশিত হয়েছে। এ পরিপ্রেক্ষিতে আমি (রওশন এরশাদ) ও পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, জাতীয় পার্টিতে কোনো বিভক্তির প্রশ্নই ওঠে না। বরং আমরা দুজনই ঐক্যবদ্ধভাবে আমাদের প্রয়াত নেতা সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ প্রতিষ্ঠিত জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ রাখতে বদ্ধপরিকর।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!