শেষ পথে ‘বিনোদিনী’ শুটিং, সামনে এলো রুক্মিণীর নাচের দৃশ্য

কর্তৃক porosh
০ কমেন্ট 49 ভিউস

বিনোদন ডেস্ক:

শেষ পথে ‘বিনোদিনী: এক নটীর উপাখ্যান’ ছবির শুটিং। মঙ্গলবার (২১ মার্চ) র‍্যাপ আপ শুট। তার আগে সামনে এলো ছবিতে বিনোদিনী দাসী অর্থাৎ রুক্মিণী মৈত্রের নাচের একটি দৃশ্য।

কদিন আগেই রুক্মিণীসহ ছবির প্রায় গোটা টিম ভাইরাল জ্বরে আক্রান্ত হওয়ায় বন্ধ ছিল ‘বিনোদিনী’র শুটিং। জ্বর সারিয়ে আপাতত টিম ‘বিনোদিনী’ ব্যাক ইন ট্র্যাক। বালি রাজবাড়িতে চলছে ছবির শেষ ভাগের শুটিং।

২০২০-এর শেষে ছবির ঘোষণা হয়েছিল। রামকমল মুখোপাধ্যায়ের এই ছবিতে শ্রী চৈতন্যর বেশে রুক্মিণীর প্রথম লুক চোখ ধাঁধিয়েছিল দর্শকের। এক ঝলক দেখে রুক্মিণীকে চেনাই মুশকিল হয়ে দাঁড়িয়েছিল। অবশ্য বিনোদিনী দাসীর সাজে রুক্মিণীর দ্বিতীয় লুকও বেশ নজর কেড়েছিল।

রুক্মিণীর এই লুকের পেছনে রয়েছেন টালিপাড়ার অন্যতম সেরা মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু। প্রস্থেটিক মেকআপে তিনিই রুক্মিণীকে কখনো শ্রী চৈতন্য আবার কখনো বিনোদিনী দাসী করে তুলছেন। টানা চার ঘণ্টা সময় লাগছে সেই প্রস্থেটিক মেকআপে।
আরও পড়ুন:দেবের বিরুদ্ধে আদালতে অভিযোগ জানালেন প্রতিবেশী

বিনোদিনী দাসীর এই চরিত্র রুক্মিণীর জীবনের অন্যতম মাইলস্টোন হতে চলেছে। এই চরিত্রের জন্য প্রাণপণ চেষ্টা করে চলেছেন অভিনেত্রী। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর থেকে বিনোদিনী হয়ে ওঠার তালিম নিয়েছেন। শিখেছেন নাচও। সব মিলিয়ে বহু কসরত করে নিজেকে বিনোদিনী দাসী করে তুলেছেন রুক্মিণী মৈত্র।

চলতি বছরের প্রথমেই শুরু হয় ছবির শুটিং। কলকাতা ও তার আশপাশে টাইট শিডিউলে ছবির শুটিং সেরেছেন পরিচালক। ইচ্ছে এই বছরই ছবি মুক্তির।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!