শ্যামনগরে অবৈধ দোকান ঘর নির্মাণের ছবি তোলায় সাংবাদিক লাঞ্চিত

0 ৮৩

নজরুল ইসলাম, শ্যামনগর থেকে: 

সাংবাদিকরা অবৈধ দোকান ঘর নির্মাণের ছবি তোলায় আটুলিয়া ইউনিউনের তোফাজ্জেল মেম্বার সহ তার ছেলে, আসাফুজ্জামান ক্যাপ্টেন, মোল্লা জামাল উদ্দীন সহ দলবলের কাছে লাঞ্চিত হয়। স্থানীয় আটুলিয়া ইউনিয়নের ভ‚মি কর্মকর্তা মো. আসরাফুজ্জামান এর বিরুদ্ধে ভ‚মি সংক্রান্ত বিভিন্ন দুর্নীতি ও অনিয়ম সহ মোটা অংকের আর্থিক লেনদেনের মাধ্যমে সকারের ট’বাজারের জায়গা বহুতল ভবন করার অনুমতি দেওয়ার অভিযোগের পরিপেক্ষিতে শ্যামরনগরের খোলপেটুয়া নদীর পশ্চিম ক‚লে অবস্থিত পুরাতন ও ঐতিহ্যবাহী নওয়াবেঁকী বাজারের ওয়াপদা ডিপার্টমেন্টের জায়গা এবং বাজারের ভিতর বিভিন্ন স্থানে অবৈধ স্থাপনের সংবাদ সংগ্রহ করতে গেলে বিতর্কিত হামলার রোসানলে পড়েন সুন্দরবন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বিলাল হোসেন ও স্থানীয় সাংবাদিক জুবায়ের এবং অরফেজুর রহমান।

 নওয়াবেঁকী বাজারের ভেড়ামার্কেটের পশ্চিম পাশে বাজারের পেরিফেরি জায়গায় বহুতল ভবন করার জন্য, নির্মান এন্টারপ্রাইজ ভিত্তি স্থাপনের সংবাদ সংগ্রহের এক পর্যায় বিতর্কিত এই হামলাটি চালাই বিড়ালক্ষী গ্রামের ১নং ওয়ার্ডের প্রাক্তন মেম্বার তোফাজ্জেল হোসেন, তার পুত্র আসাফুজ্জামান ক্যাপ্টেন, একোই এলাকার মোল্লা জামাল উদ্দীন, আবু সাঈদ, আব্দুল্লাহ আল মামুন সহ সঙ্ঘবদ্ধ এক সন্ত্রাসী দল। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু করে দেয় দখলদার চক্রটি। 

এ সময় সংবাদ সংগ্রহে ব্যবহৃত ক্যামেরা, মোবাইল ফোন সহ বুম নিয়ে টানা হ্যাচড়া শুরু করে দেয়। পরবর্তীতে বাজারের স্থানীয়রা এসে সাংবাদিক বেলাল হোসেনকে হামলার স্থান থেকে উদ্ধার করে আনেন। শ্যামনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে শ্যামনগর থানার তদন্ত কর্মকর্তা শহিদুর ইসলাম হামলার সত্যতা নিশ্চিত করে আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানান।

 


error: Content is protected !!