সাতক্ষীরার শ্যামনগরে যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করলেন র‌্যাবের ডিজি

0 ২১২

নিজস্ব প্রতিবেদক: ভারতীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পূর্ব প্রস্তুতি দেখতে সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ^রী মন্দির সরজমিনে পরিদর্শন করেছেন র‌্যাবের মহাপরিচালক চেীধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম,পিপিএম। তিনিসহ তার সফরসঙ্গীরা সোমবার (১৫ মার্চ) বেলা ১১ টার দিকে র‌্যাবের হেলিক্যাপ্টার যোগে সেখানে যান। এ সময় তিনি মন্দির প্রাঙ্গন, হেলিপ্যাডসহ নিরাপত্তার বিষয়ে সার্বিক বিষয়ে খোঁজখবর নেন।

পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের বলেন, ভারতীয় প্রধানমন্ত্রী শ্যামনগর আসছেন এই উপলক্ষে সমন্বিতভাবে সাদা পোষাকে নিচ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি ভারতীয় প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে এলাকার সর্বস্তরর মানুষের সহযোগিতা কামনা করেন। সাথে সাথে তিনি সর্তক করেন এই নিরাপত্তা ব্যবস্থাকে কেউ যদি ব্যহত করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার, পুলিশের বিশেষ শাখার এসবি মনিরুল ইসলাম, র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল রওশনুল ফিরোজ, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জাতীয় গোয়েন্দা সংস্থা সাতক্ষীরার উপপরিচালক জাকির হোসেন, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আতাউল হক দোলনসহ বিভিন্ন সরকারী অফিসের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।