সাতক্ষীরায় “চিলড্রেন রাইটস” এর উদ্যোগে প্রতিবন্ধী শিশুদের মাঝে কম্বল বিতরণ

0 ৯০

প্রেস বিজ্ঞপ্তি: 

সাতক্ষীরায় “চিলড্রেন রাইটস” নামের একটি স্বেচ্চাসেবী সংগঠন প্রতিবন্ধী শিশুদের মাঝে কম্বল বিতরণ করেছে। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাব সম্মেলন কক্ষে ২০ জন প্রতিবন্ধী শিশুর মাঝে এসব কম্বল বিতরন করা হয়। 

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি কল্যান ব্যানার্জী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান  প্রতিবন্ধী শিশুদের হাতে কম্বল তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সেলিম রেজা মুকুল, সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা কালিদাস কর্মকর, সাংবাদিক শেখ ফরিদ আহমেদ ময়না, সাংবাদিক আব্দুল জলিল, সাংবাদিক আব্দুল আলিমসহ চিলড্রেন রাইটস এর প্রতিনিধি দল। কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিলড্রেন রাইটস এর প্রতিষ্ঠাতা ফাহিম শাহরিয়ার।

প্রসঙ্গত. সাতক্ষীরায় শিশু অধিকার  প্রতিষ্ঠায় কাজ করছে চিলড্রেন রাইটস নামের সংগঠনটি। সাতক্ষীরার বিভিন্ন স্কুল ও কলেজ পড়–য়া শিক্ষার্থীরাই এই সংগঠনটি পরিচালনা করছেন। ইতোপূর্বে সংগঠনটি সমাজের অসহায় ও অবহেলিত শিশুদের নিয়ে বিভিন্ন ক্যাম্পেইন, শিক্ষা উপকরণ বিতরণ, শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার  সাতক্ষীরা প্রেসক্লাব হলরুমে প্রতিবন্ধী শিশুদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করে সংগঠনটি।

 


error: Content is protected !!