সাতক্ষীরায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনা সভা ও লিফলেট বিতরণ

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 16 ভিউস

সাতনদী অনলাইন ডেস্ক : ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরায় আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। সাতক্ষীরা পৌরসভার আয়োজনে সোমবার সকালে শহরের টেনিস গ্রাউন্ডে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পৌর মেয়র আলহাজ্ব তাজকিন আহমেদ চিশতির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এম.এম মাহমুদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, পৌরসভার প্যানেল মেয়র ফারহা দীবা খান সাথী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সচিব মো. সাইফুল ইসলাম বিশ^াস প্রমুখ।
প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, সামাজিক আন্দোলনের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি করলেই ডেঙ্গু প্রতিরোধ সম্ভব। ডেঙ্গুর প্রকোপ যেন আর বৃদ্ধি না পায় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। তিনি আরো বলেন, সকলের বাড়ির আঙ্গিনাসহ অফিস আদালত ও সকল প্রতিষ্ঠান পরিচ্ছন্ন রাখতে হবে। বাড়িতে ঘুমানোর পূর্বে মশারী টাঙাতে হবে। সরকারি নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা প্রশাসন ডেঙ্গু প্রতিরোধে নিরলস পরিশ্রম করে চলেছে। বাংলাদেশে সবার আগে সাতক্ষীরাকে ডেঙ্গুমুক্ত করতে চায়। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি এ সময় জেলার সকলকে স্ব-স্ব অবস্থান থেকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসার আহবান জানান তিনি। আলোচনা সভা শেষে পৌরবাসীর মাঝে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক লিফলেট বিতরণ করা করা হয়।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!