সাতক্ষীরায় পিটিআই এ্যাসিস্টেন্ট সুপারইনটেনডেন্ট তৃদিপ কুমার ঘোষের বাড়িতে ডাকাতি

0 ১,৫৩৭

বিশেষ প্রতিবেদক: সাতক্ষীরা সুলতানপুরের পালপাড়ায় পিটিআই এ্যাসিস্টেন্ট সুপারইনটেনডেন্ট তৃদিপ কুমার ঘোষের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে  এ ঘটনা ঘটে। এসময় তৃদিপ কুমার ঘোষ ও তার স্ত্রী পার কুখরালি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা কণিকা ঘোষ এবং ছোট ছেলে পান্থ বাড়িতে ছিল।

তৃদিপ কুমার ঘোষের বড় ছেলে ত্রিতীর্থ ঘোষ রাজশাহী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে সেখানে ইন্টার্ণরত রয়েছে। মুঠোফোনে তৃতীর্থ জানান, সোমবার রাতে ডাকাত দলের সদস্যরা রান্না ঘরের জানালা দিয়ে চুলোর উপরে থাকা দুধের মধ্যে হাই পাওয়ারের ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। রাতে খাবারের সময় সে দুধ পান করার পর বাবা তৃদিপ কুমার ঘোষসহ একে একে তার মা ও ছোট ভাই বেহুশ হয়ে পড়ে। এরপর রাতের যে কোনো সময় ডাকাতরা ছোট ভাই পান্থ’র ঘরের জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে। এসময় বাড়িতে থাকা নগদ দু’লক্ষাধিক টাকা এবং মায়ের ব্যবহৃত গহনা নিয়ে চলে যায় তারা। পরদিন সকালে প্রতিবেশিরা জানালার গ্রিল কাটা অবস্থায় দেখে ডাকাডাকি শুরু করে। ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে সদর থানায় খবর দেয়া হয়। পুলিশ এসে বেহুশ অবস্থায় উদ্ধার করে পুলিশি এ্যাম্বুলেন্সে পরিবারের তিন সদস্যকেই সদর হাসাপাতালে নিয়ে ভর্তি করে বলে জানান ত্রিতীর্থ। রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, গতকাল রাতে পিটিআই এ্যাসিস্টেন্ট সুপারইনটেনডেন্ট তৃদিপ কুমার ঘোষের বাড়িতে ডাকাতি হয়েছে। এসময় আনুমানিক নগদ দেড় লক্ষ টাকা ডাকাতরা নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভুক্তভোগীরা এখনো হাসপাতালে ভর্তি। সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া পেলে তাদের থানায় এসে মামলা করার জন্য বলেছি।

 

আলহুসাইন অমি