সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৭ মাসে ৬৬ জন গ্রেফতার : অস্ত্র সহ বিপুল মাদক উদ্ধার

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 10 ভিউস

ইয়ারব হোসেন : র‌্যাব সদস্যরা গত ৭ মাসে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ও অস্ত্রসহ বিভিন্ন ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৬৬ জনকে গ্রেপ্তার করেছে। অস্ত্র উদ্ধার করা হয়েছে ৭ টি।ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে প্রায় ৫ হাজার পিচ।র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা বিপুল পরিমাণ ফেনসিডিলসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে।
র‌্যাবের সাতক্ষীরা ক্যাম্প সুত্রে জানা যায় র‌্যাবের সদস্যরা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে গত ৭ মাসে ৬৬ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ফেনসিডিল মামলায় ১৭ জন, ইয়াবা ১৯ জন, গাজাসহ ১৫ জন, মদ সহ ১ জন, অস্ত্র মামলায় ৩ জন, প্রশ্ন ফাঁস মামলায় ২০ জন, জুয়াড়ি ১ জন, অন্যান্য মামলায় ৫ জনকে আটক করা হয়।
উদ্ধার করা হয়েছে ফেনসিডিল, ইয়াবা, অস্ত্র, প্রশ্ন ফাঁস চক্রের সদস্য,মদ, গাজা, কষ্ঠি পাথর, সীমানা পিলার ।
র‌্যাবের সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার লেঃ এম মাহমুদুর মোল্যা  জানান, জঙ্গি সন্ত্রাস বিরোধী অভিযানে র‌্যাব সদস্যরা অগ্রনী ভুমিকা পালন করে চলেছে। মাদক , অপহরণ ও বনদস্যু দমনে সফল অভিযান পরিচালনা করে আসছে। মাদক ও জঙ্গিদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করছেন। মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। অপরাধ দমনে র‌্যাব জিরো টলারেন্স দেখাবে।গুজবসহ কোন অপরাধের সঙ্গে র‌্যাব  সদস্যরা আপোসহীন থাকবে।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!