সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে মাছুরাকে সংবর্ধনা

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 88 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাফ জয়ী বাংলাদেশ মহিলা ফুটবল দলের সদস্য মাছুরা পারভীন ও তার পরিবারের সদস্যদের সাতক্ষীরায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (২ অক্টোবর) বেলা ১১ টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য মাছুরা পারভীন ও তার পিতা রজব আলী। এ সময় আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সজীব খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশারাফুজ্জামান আশু, সান্টু চৌধুরী, জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীর, সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসান বাবু, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, ভোমরা সিএন্ডএফ এজন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাকছুদ খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম রিপন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ইকবাল কবির খান বাপ্পি, জেলা ফুটবল এসোসিয়েশনের ট্রেজারার শেখ মাসুদ আলী প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি ও জেলা প্রশাসক হুমায়ুন কবির মাছুরা পারভীন ও তার পিতাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং নারী ফুটবলার মাছুরা পারভীনের হাতে মহান স্বাধীনতার স্মৃতি জাতীয় পতাকা সম্বলিত ক্রেস্ট তুলে দেন বীর মুক্তিযোদ্ধা এমপি রবি এবং মাছুরা পারভীনকে আর্থিক সহায়তা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট ও নগদ ১ লাখ টাকা প্রদান করা হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন এ এসময় মাছুরার বাড়ির তৈরীর জন্য ৮ শতক খাস জমি বন্দোবস্ত ব্যবস্থাসহ তাদের সার্বিক সহযোগিতার আশ^াস দেন। এসময় মাছুরা বলেন, আমার নিজ জেলা সাতক্ষীরায় আমাকে যেভাবে সংবর্ধিত করা হলে তা চির স্মরনীয় হয়ে থাকবে। সাতক্ষীরাসহ দেশবাসির ভালোবাসায় আজ বাংলাদেশ নারী ফুটবল টিম বিজয় উল্লাস প্রকাশ করছে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রিন্ট্র ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!