সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডে শোক দিবস পালনে আ’লীগ নেতার গাফিলাতি!

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 16 ভিউস

আব্দুল্লাহ আল মাহফুজ : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনেও গাফিলতি সাতক্ষীরা পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের। শ্রদ্ধা আর ভালোবাসায় জেলার সকল স্থানে বঙ্গবন্ধুকে স্মরন আয়োজন ছিল চোঁখে পড়ার মত। তবে ব্যতিক্রম সাতক্ষীরা পৌরসভার ২ নং ওয়ার্ডের মুনজিতপুর গ্রামের আওয়ামী লীগ নেতাদের। শোক দিবস পালনে গাফিলতির অভিযোগ খোদ ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের।
শোক দিবস পালনে গাফিলতির বিষয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক মিজানুর রহমান ক্ষোভ প্রকাশ করে জানান, আমাদের ওয়ার্ডে শোক দিবস পালনে চার সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। কমিটির প্রধান ছিল ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। ব্যানার ও মাইকিংসহ সকল প্রস্তুতি তার নেতৃত্বে সম্পন্ন হওয়ার কথা তবে শোক দিবসের দিনে ছিল না কোন মাইকিং প্রচারনা ও ব্যানার। এছাড়া মুনজিতপুরের এক বাগানের মধ্যে রান্নার আয়োজন করেছে। সেখানে কোন সাধারণ মানুষের যাতায়াতও নেই।
শোক দিবস পালনে গাফিলতির বিষয়ে জানতে যোগাযোগ করা হলে ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাকিম বলেন, শোক দিবস পালনে কোন গাফিলতি হয়নি। দুই ডেগ খিচুড়ি রান্না করে গ্রামের বাড়িতে বাড়িতে বিতরণ করা হয়েছে। মাইক পাওয়া না যাওয়ায় মাইকিংয়ের ব্যবস্থা করা সম্ভব হয়নি।
অন্যদিকে, ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ জানান, ২ নং ওয়ার্ডে চারটি স্থানে শোক দিবস উপলক্ষ্যে কাঙ্গালী ভোজ, মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। সেজন্য পৃথক পৃথক চারটি কমিটি করা হয়। মুনজিতপুর গ্রামের কমিটিতে রয়েছে আব্দুল হাকিম, মনিরুল ইসলাম, মিজানুর রহমান, আনাচ। এরমধ্যে প্রধান ছিল হাকিম। হাকিমসহ কমিটির সদস্যরা দায়িত্ব পালন ঠিকমত করেনি। যা আমাদের কাম্য নয়।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!