সাতক্ষীরা পৌর মেয়র চিশতী কারাগারে

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 45 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার পৌর বিএনপির সদস্য সচিব পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতীর জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ হুমায়ুন কবির তার জামিন আবেদন নামঞ্জুর করেন।
আদালতসূত্রে জানা গেছে, গত ২৪ ডিসেম্বর শহরের বাঙালের মোড় এলাকায় নাশকতা চেষ্টার অভিযোগে সাতক্ষীরা সদর থানার এসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এই মামলায় ৬৮ জন আসামীর নাম উল্লেখ সহ আরও অজ্ঞাতনামা ২০০ জনকে আসামী করা হয়। মামলায় তাজকিন আহমেদ চিশতী উচ্চ আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিন নিয়েছিলেন। মঙ্গলবার সেই জামিনের মেয়াদ শেষ হবার পর তিনি পুনরায় জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
সাতক্ষীরা জজ কোর্টের পিপি এড. আব্দুল লতিফ জানান, বিশেষ ক্ষমতা আইনে ১৫(৩)/২৫-ডি এর ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরকদ্রব্য আইনের ৩/৪/৬ ধারার মামলায় চিশতীকে কারাগারে পাঠানো হয়েছে।
সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী জানান, ঘটনার দিন জামায়াতের মিছিল হয়েছিলো। ওই সময় তাজকিন আহমেদ চিশতী ভারতের ভেলোরে স্বপরিবারে বেড়াতে গিয়েছিলেন এবং তার পাসপোর্ট ও ভিসায় সেই তথ্য প্রমানও রয়েছে। এতকিছু থাকার পরও বিচারক মোঃ হুমায়ুন কবির তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!