সাতক্ষীরা বাইপাসে মাথা বিহীন লাশ উদ্ধার, পরিচয় মিলেছে

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 1243 ভিউস

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকায় বুধবার(৩১ আগস্ট) সকাল ৮টায় একটি গলাকাটা অজ্ঞাত পরিচয় লাশ উদ্ধার করে পুলিশ। এরপর তদন্তকালে তার পরিচয় পাওয়া যায়।
সাতক্ষীরায় উদ্ধার হওয়া মস্তক বিহীন লাশের পরিচয় মিলেছে। লাশটি সাতক্ষীরার সুলতানপুরের চা বিক্রেতা ইয়াছিন আলীর। বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরার সুলতানপুরের এক নারী এসে ওই লাশ তার স্বামী ইয়াছিনের বলে জানায়। পুলিশ ওই নারীকে জিজ্ঞাসাবাদ করছে।
সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক লোকমান হোসেন জানান, গলাকাটা লাশটি শহরের সুলতানপুরের চা ব্যবসায়ি ইয়াছিন আলীর। পুরাতন সাতক্ষীরায় তার চায়ের দোকান আছে। তার মাথা পাওয়া যায়নি। নিহতের স্ত্রীর বরাত দিয়ে তিনি বলেন, স্থানীয় বিরোধের কারণে তাকে হত্যা করা হয়েছে। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধারনা করা হচ্ছে বুধবার ভোরের কোন এক সময়ে তাকে জবাই করে হত্যা করে লাশ পানিতে ফেলে দেওয়া হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!