সাতনদী পত্রিকায় যুক্ত হলেন এম. আর মিঠু

কর্তৃক Ahadur Rahman Jony
০ কমেন্ট 12 ভিউস

নিজস্ব প্রতিবেদক : সাংবাদিক মোঃ রেজাউল করিম মিঠু (এম. আর মিঠু) সাতক্ষীরার বহুল প্রচারিত স্থানীয় দৈনিক সাতনদী পত্রিকায় যোগদান করেছেন। বুধবার (১ আগষ্ট) রাতে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান তাকে মফস্বল বার্তা সম্পাদক হিসেবে তার হাতে পরিচয় পত্র ও নিয়োগ পত্র তুলে দেন। এ সময় কার্যালয়ের কর্মরত সাংবাদিক ও স্টাফরা উপস্থিত থেকে এম. আর মিঠুকে স্বাগত ও অভিনন্দন জানান।
এম. আর মিঠু সুদীর্ঘ সাংবাদিকতায় ইতিপূর্বে কাজ করেছেন সাতক্ষীরার স্থানীয় দৈনিক সাতক্ষীরা চিত্র, আজকের সাতক্ষীরা, দৃষ্টিপাত, কালের চিত্র, খুলনার আঞ্চলিক পত্রিকা দৈনিক জন্মভূমি, সান্ধ্য দৈনিক রাজপথের দাবী, জাতীয় সংবাদ সংস্থা আরটিএন সহ বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায়।
এম. আর মিঠু জানান, একাত্তরের চেতনায় উজ্জীবিত দৈনিক সাতনদী পত্রিকায় যোগ দিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। সম্পাদক মহোদয় যে আস্থা নিয়ে যোগ্য বিচারে আমাকে মফস্বল বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছে এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। যেন সব চাপ সামাল দিয়ে সুনামের সাথে কাজ করে কর্তৃপক্ষের আস্থা অর্জন করতে পারি।

দৈনিক সাতনদী পত্রিকার প্রধান কার্যালয়ে সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান এম. আর মিঠুর হাতে পত্রিকার নিয়োগ পত্র ও পরিচয় পত্র তুলে দেন।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!