সামাজিক গল্পের নাটক ‘গার্ল ফ্রেন্ড গায়েব’

কর্তৃক porosh
০ কমেন্ট 47 ভিউস

বিনোদন ডেস্ক:

বৈশাখী টিভির সামাজিক গল্পের নাটক ‘গার্ল ফ্রেন্ড গায়েব’। বিআরবি হসপিটাল নিবেদিত নাটকটি প্রচার হবে ২ মার্চ রাত ১০.০০টায়। অভিনয় করেছেন সাব্বির অর্নব, জান্নাত, সুমাইয়া অর্পা, ইশরাক পায়েল, জাকি আহমেদ জারিফসহ অনেকেই। রচনা, চিত্রনাট্য ও পরিচালনা ইমরাউল রাফাত।

নাটকের বিষয়বস্তু প্রেম। প্রেম, দ্বন্দ্ব, সংঘাত হাস্যরস নিয়েই নাটকের কাহিনী।

পুরান ঢাকার সাব্বির মোবাইল ফোনে প্রেম করে চাঁদপুরের মেয়ে জান্নাতের সাথে। কোনদিন কেউ কাউকে দেখেনি। না দেখেই প্রেম এবং ব্রেকআপ হয়ে যায়। এর কারণ মেয়ে সাব্বিরকে জানায় বাবা তার বিয়ে ঠিক করেছে। এখনই তাকে বিয়ে করতে হবে-বলে সাব্বিরকে। এ নিয়ে দুজনের ঝগড়া তারপর ব্রেকআপ। সাব্বির আবার রাগে তার হাতের মোবাইল ফোনটা ভেঙ্গে ফেলে। এখন মেয়েটির সাথে যোগাযোগ করবে কিভাবে? এদিকে মেয়েও রাগে ক্ষোভে বলেছে সে বিয়ে না করলে আত্মহত্যা করবে। এ নিয়ে দারুণ টেনশনে পড়ে যায় সাব্বির। তাই বন্ধুকে নিয়ে চাঁদপুরের উদ্দেশে রওয়ানা দেয় সাব্বির। জান্নাতও সাব্বিরকে না পেয়ে গোপনে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয়।

এদিকে মেয়েকে না পেয়ে জান্নাতের বাবা অস্থির, পাগলপ্রায়। এমন সময় জান্নাতের বাড়িতে গিয়ে হাজির হয় সাব্বির। আর যায় কোথায়? জান্নাতের বাবা বন্ধুসহ সাব্বিরকে আটকিয়ে ফেলে। দুজনকে বেঁধে জান্নাতের বাবা, ভাই ও ভাবি পিটাতে থাকে। নির্যাতন করার কারণ জান্নাত কই আছে তা বের করা। কিন্তু খবর দেবে কিভাবে? বেচারি দুজন তো জান্নাতের খোঁজেই চাঁদপুর এসেছে। আর ওদিকে জান্নাত ঢাকায় গিয়ে কি করছে? এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনী।



রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!