সিএন্ডএফ প্রতিশ্রুত ‘ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস’র উদ্বোধন

0 ১৬৬

আহাদুর রহমান (জনি): ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্টস এসোসিয়েশনের (সিএন্ডএফ) এডহক কমিটি’র আহবায়ক ও সদস্যদের প্রতিশ্রুত ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে এ এ্যম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হয়।
চলতি মাসের ২ ডিসেম্বর যাত্রা শুরু করা ৫ সদস্যের এডহক কমিটির আহবায়ক এজাজ আহমেদ স্বপন, মোঃ আশরাফুজ্জামান আশু, রামকৃষ্ণ চক্রবর্তী, মোঃ মাকসুদ খান ও মোঃ মিজানুর রহমান দায়িত্ব গ্রহণ করেই ভোমরা ল্যান্ডপোর্টের ব্যবসায়ী ও কর্মরতদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের ঘোষণা করেন। সে ঘোষণা অনুযায়ী গতকাল এ ফ্রি এ্যম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হলো। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ এ কে ফজলুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ, পৌর আ.লীগের সভাপতি শেখ নাসেরুল হক, পৌর আ.লীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন, ভোমরা ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল গাজী, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি হাসানুজ্জামান নিশান, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক খন্দকার আরিফ হোসেন প্রিন্স।
উদ্বোধনী অনুষ্ঠানে সিএন্ডএফ কমিটির আহবায়ক এজাজ আহমেদ স্বপন বলেন, আমাদের প্রতিশ্রুতি অনুযায়ী আমরা দায়িত্ব গ্রহণ করেই এ্যাম্বুলেন্স সাভির্সের ব্যবস্থা করেছি। আগামীতে সুযোগ পেলে এরকম ঘোষিত অন্যান্য প্রতিশ্রুতিও বাস্তবায়িত হবে।
সিএন্ডএফ কমিটির সদস্য মাকসুদ খান বলেন, ৪৫ দিনের মধ্যেই নির্বাচন সম্পন্ন হবে। আপনারা আমাদের সহযোগীতা করুন। ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্টস এসোসিয়েশন এগিয়ে যাবে।


error: Content is protected !!