সিডো সংস্থার এডভোকেসি সভা অনুষ্ঠিত

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 57 ভিউস

প্রেস বিজ্ঞপ্তি: বুধবার (০৭ ডিসেম্বর) সকাল ১০ টায় বেসরকারী উন্নয়ন সংস্থা সিডো, সাতক্ষীরার বাস্তবায়নে একশনএইড বাংলাদেশ এর সহযোগিতায় ব্রক্ষরাজপুর ইউনিয়ন পরিষদে তরূণ-তরূনীদের মধ্যে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের বাজেটে যুবদের চাহিদা অন্তর্ভক্তি এবং বাজেট বাস্তবায়নে সচ্চতা ও জবাবদিহিতা নিশ্চিতকরন এবং পরিবেশ বিপর্যয় প্রতিরোধে স্থানীয় সরকার প্রতিষ্ঠান এবং অন্যান্য সেবা প্রদানকারী কর্তৃপক্ষের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয় । ব্রক্ষরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানমো: আলাউদ্দীন, চেয়ারম্যান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সচিব শেখ আমিনুর রহমান, প্যানেল চেয়ারম্যান, মো: নুরুল হুদা।
স্বাগত বক্তব্য প্রদান করেন শ্যামল কুমার বিশ^াস, প্রধান নির্বাহী, সিডো, সাতক্ষীরা। প্রকল্পের কার্যক্রম উপস্থাপন করেন জিসান মাহমুদ, ইন্সপেরিটর, একশনএইড বাংলাদেশ।
স্থানীয় সরকার প্রতিষ্ঠানের বাজেটে যুবদের চাহিদা অন্তর্ভক্তি এবং বাজেট বাস্তবায়নে সচ্চতা ও জবাবদিহিতা নিশ্চিতকরন এবং পরিবেশ বিপর্যয় প্রতিরোধে বর্তমান অবস্থা বিশ্লেষণ ও এ্যাকশন বিচার্স এবং সিদ্ধান্ত প্রক্রিয়ায় যুবদের অর্ন্তভুক্তির লক্ষ্যে পর্যালোচনা উপস্থাপন করেন কনস্যালটেন্ট জনাব মৃনাল কুমার সরকার।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালচনায় ছিলেন জনাব গিয়াস উদ্দীন, প্রোগ্রাম অফিসার, সিডো, স্বার্বিক তত্বাবধানে ছিলেন মো: তহিদুজ্জামান, তহিদ, প্রকল্প সমন্বয়কারী, চন্দ্রশেখর হালদার, প্রোগ্রাম অফিসার, চন্দন কুমার বৈদ্য, ফাইন্যান্স অফিসার, রুবিনা খাতুন, মো: আলতাপ হোসেন প্রমুখ।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!