সিলেটে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

0 ৯১

জাতীয় ডেস্ক: সিলেটের জকিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার এক আসামি নিহত হয়েছে। তার নাম আবদুল মান্নান মুন্না (৩৫)। সোমবার ভোরে সুলতানপুর ইউনিয়নের অজর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না মাদক, চোরাচালান, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, বিস্ফোরকসহ ১২টি মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ। তিনি জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামের মৃত ইয়াসির আলীর ছেলে।

আরও পড়ুন:

করোনায় জুনিয়র আইনজীবী ও আইনজীবী সহকারীদের নাভিশ্বাস

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় রোববার বিকেলের দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায় তার বসতঘরে ইয়াবা ও অস্ত্র রয়েছে। এমন তথ্য পেয়ে রাতে পুলিশ তাকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যাওয়ার পথে অজর গ্রামে পৌঁছার পর তার সঙ্গীরা পুলিশের ওপর এলোপাথাড়ি গুলি চালায়। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর মুন্নার সহযোগীরা পিছু হটে। এরপর ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মুন্নাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানিয়েছেন, মাদক ব্যবসায়ীদের গুলিতে ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৬টি ধারালো দা ও ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পৃথক ৩টি মামলা রেকর্ড করা হবে।


পূর্বপশ্চিমবিডি/এসএম