সীমান্তের এক কিলোমিটারের মধ্যে সকল দোকান রাত ৮ টার মধ্যে বন্ধ

কর্তৃক Abdullah Al Mahfuj
০ কমেন্ট 16 ভিউস

লিটন ঘোষ বাপি, থেকে: দেবহাটায় আইন শৃঙ্খলা, চোরাচালান নিরোধ, সন্ত্রাস ও নাশকতা, মানব পাচার প্রতিরোধ, যৌতুক ও বাল্যবিবাহ নিরোধ এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মাসিক সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যে গুলো বাস্তবায়নেও কঠোর অবস্থানে থাকবে প্রশাসন।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে উপজেলার আইন শৃঙ্খলা ও চোরাচালান নিরোধে সিমান্তের এক কিলোমিটারের মধ্যে সকল দোকান রাত ৮ টায় বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া দেবহাটা বাজারের প্রধান সড়কে বালু না রাখা, সকল প্রকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ করা এবং আসন্ন পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠানে মুল্য তালিকা না টানালে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন শাস্তির সিদ্ধান্ত গ্রহন করা হয়। সঠিক ভাবে পরীক্ষা নিরিক্ষা ছাড়া কোন বাজারজাত স্থান থেকে গলদা রেনু না ধরার জন্য বিজিবিকে নির্দেশও দেওয়া হয় সভায়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, উপজেলা সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান প্রমুখ।

রিলেটেড পোস্ট

মতামত দিন

error: Content is protected !!